তৃনমূল কংগ্রেসের প্রতিবাদ সভা ,উলুবেড়িয়া





ভারতীয় রেল,ব্যাংক,ও বিভিন্ন কর্মসংস্থানকে বেসরকারীকরণ এর প্রতিবাদে,ও বাংলার প্রতি কেন্দ্রের বঞ্চনার প্রতিবাদে নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে প্রতিবাদ সভা হয় উলুবেড়িয়া পূর্ব কেন্দ্রের ২৮ নং ওয়ার্ড এর নিমদিঘি মোড়ে।উপস্থিত ছিলেন উলুবেড়িয়া পূর্ব কেন্দ্রের সকলের প্রিয় তথা জনপ্রিয় বিধায়ক ইদ্রিশ আলি।



সভাটি আয়োজন করেন উলুবেড়িয়া পূর্ব কেন্দ্রের লড়াকু নেতৃত্ব সেখ রেজাউল(চিতা)।
বিধায়ক ইদ্রিশ আলি এই প্রতিবাদ সভা থেকে তীব্র আক্রমণ করেন কেন্দ্রীয় সরকারকে ও বিরোধী দলগুলোকে।তিনি বলেন আজ রাম বাম এক হয়েছে শুধু মাত্র বাংলার অগ্নি কন্যা মমতা বন্দ্যোপাধ্যায়কে থামাবে বলে।কিন্তু এই স্বপ্ন তাদের কোনোদিন পূরণ হবেনা।মমতা বন্দ্যোপাধ্যায় সততার প্রতীক।তাই তাঁর প্রতি কেউ আক্রমণ করতে এলে লক্ষ লক্ষ তৃণমূল কংগ্রেসের নেতা কর্মীরা নিজেদের প্রাণ বিপন্ন করে রুখে দাঁড়াবে এবং প্রতিবাদে নামবে।প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকেও কটাক্ষ করেন, এবং বাংলাকে বাংলার প্রাপ্য বুজিয়ে দেওয়া হোক সেই দাবি জানান বিদায়ক ইদ্রিশ আলি।



এছাড়া উপস্তিত ছিলেন যুব নেতা সেখ জিসান আহমেদ,সেখ সাঈদ,অরিন্দম রায়,সেখ সুরুজ,সেখ দেলোয়ার থেকে শুরু করে বহু সক্রিয় কর্মীবৃন্দ।



    বহু মানুষের  মধ্যে মাস্ক বিতরণ করা হয় ।সভাতে মমতা ব্যানার্জি জিন্দাবাদ, অভিষেক ব্যানার্জি জিন্দাবাদ, পুলক রায় জিন্দাবাদ এবং ইদ্রিশ আলি জিন্দাবাদ বলে সকলে শ্লোগান তুলেন ।



   

0/Post a Comment/Comments

AB Banga News-এ খবর বা বিজ্ঞাপন দেওয়ার জন্য যোগাযোগ করুনঃ 9831738670 / 7003693038, অথবা E-mail করুনঃ banganews41@gmail.com