সাধারণ মানুষের পাশে বিধায়ক ইদ্রিস আলী




"দিদিকে বলো" হেল্পলাইন এ ফোন করে বহু মানুষ তাদের সমস্যার কথা ও কিছু অভিযোগ জানাই আমাদের দলীয় নেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কে।



সর্বভারতীয় রাজ্য তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে তাদের মধ্যে থেকে বহু মানুষকে পাঠানো হয় উলুবেড়িয়া পূর্ব বিধানসভা কেন্দ্রের বিধায়ক ইদ্রিশ আলির কাছে।নেত্রীর নির্দেশ মতো সেই সমস্ত মানুষদের সাথে দেখা করে তাদের সকলের সমস্যা ও অভিযোগ শোনেন বিধায়ক ইদ্রিশ আলি তাঁর বাজারপাড়ার বাসভবনের নিচে দলীয় কার্যালয়ে।



অভিযোগ উঠে আসে বেশ কিছু দলীয় নেতৃত্বদের বিরুদ্ধেও।
প্রায় বেশির ভাগ মানুষের সমস্যা তিনি ব্যাক্তিগত ভাবেই সমাধান করে দেন।বহু মানুষের ঘর না পাবার অভিযোগ উঠে আসে।তিনি তাদেরকে আশ্বাস দেন এবং মমতা বন্দ্যোপাধ্যায়ের এর উপর ভরসা রাখতে বলেন।ইদ্রিশ আলি বলেন যে মমতা বন্দ্যোপাধ্যায় সততার প্রতীক।তাই তিনি কখনোই দুর্নীতির সাথে আপোষ করেননি আর ভবিষ্যতে করবেও না।



যারা দুর্নীতিতে যুক্ত তাদের তিনি যথাযথ শাস্তি দেন।আমি তাঁর নীতি আদর্শে অনুপ্রাণিত।তাই অভিযোগ কারী সকলকে বিধায়ক ইদ্রিশ আলি অনুরোধ করেন আপনারা মমতা বন্দ্যোপাধ্যায়ের উপর ভরসা রাখুন,তৃণমূল কংগ্রেসের পাশে থাকুন,আমি সদা সর্বদা আপনাদের পাশে আছি এবং থাকবো।।



তিনি কিছু মানুষের হাতে সাময়িক সমস্যা দূর করার জন্য তিরপল ও তুলে দেন নিজে হাতে।।

0/Post a Comment/Comments