নদীপথে পাচার হবার সময় কয়েক হাজার কেজি ডাল উদ্ধার করল শ্যামপুর পুলিশ

 নদীপথে পাচার হবার সময় কয়েক হাজার কেজি ডাল উদ্ধার করল শ্যামপুর থানার পুলিশ। পাশাপাশি তিনটি নৌকা সহ নৌকার তিনজন কে আটক করেছে পুলিশ ।


জানাগেছে তিনটি নৌকায় করে ডালের বস্তা গুলি আনা হয়েছিল রূপনারায়ণ নদের পার্শ্ববর্তী শ্যামপুরের জালনাবাজের কাছে একটি খালে। খবর পেয়ে এদিন দুপুরে ঘটনাস্থলে যায়  শ্যামপুর থানার পুলিশ। তারা নৌকা ও ডাল আটক করে। 


এরপর শ্যামপুর থানার পুলিস  পশ্চিম মেদিনীপুরের মহিষাদল থানার পুলিশের  হাতে সেই চোরাই ডাল তুলে দেয়। জানাগেছে ডালের বস্তা হলদিয়ায় কোনো একটি জাহাজ থেকে নামিয়ে আনা হয়েছিল। 


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে মঙ্গলবার দুপুরে শ্যামপুরের রাধাপুর গ্রাম পঞ্চায়েতের কাছে রূপনারায়ণ নদ সংলগ্ন জালনাবাজের কাছে একটি খালে তিনটি বড় নৌকা  ঢুকেছে এই মর্মে খবর পায় শ্যামপুর থানার পুলিস । 


হঠাৎ তিনটি নৌকা খালের মধ্যে  ঢুকে পড়ায় এলাকার লোকেদের সন্দেহ হয়। তারা নৌকার লোকেদের জিজ্ঞাসাবাদ করে কিন্তু তারা সদুত্তর দিতে না পারায় তাদের আটকে রাখে। ইতিমধ্যে খবর যায় শ্যামপুর থানায় । দ্রুত চলে আসে শ্যামপুর থানার পুলিশ। তারা প্রাথমিকভাবে নৌকা ও নৌকার লোকেদের আটক করে। পুলিশ জানতে পারে ওই তিনটি নৌকায় চোরাই ডাল রয়েছে।


AB Banga News-এ খবর বা বিজ্ঞাপন দেওয়ার জন্য যোগাযোগ করুনঃ 9831738670 / 7003693038, অথবা E-mail করুনঃ banganews41@gmail.com