প্রধানমন্ত্রী জন্মদিন উপলক্ষে হরিশ্চন্দ্রপুরে স্বেচ্ছায় রক্তদান শিবির, বিভিন্ন দল ছেড়ে যোগদান বিজেপিতে




মালদা,

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জন্মদিন উপলক্ষে দেশজুড়ে সেবা সপ্তাহ পালন করছে বিজেপি। সেই উপলক্ষে বিভিন্ন কর্মসূচি নেওয়া হয়েছে দলের পক্ষ থেকে।তারই অঙ্গ হিসেবে আজ মালদা জেলা হরিশ্চন্দ্রপুরে বিজেপির পক্ষ থেকে একটি স্বেচ্ছায় রক্তদান শিবিরের আয়োজন করা হয়।হরিশ্চন্দ্রপুর মন্ডল-১  দক্ষিণের উদ্যোগে ইলেকট্রিক অফিস সংলগ্ন মাড়োয়ারি ধর্মশালায় হয় এই রক্তদান শিবির।যেখানে প্রায় ৭০ জন বিজেপি কর্মী স্বেচ্ছায় রক্তদান করেন।সাথেই বিভিন্ন দল থেকে প্রায় ১২৫ জন যুবক আজ বিজেপিতে যোগদান করে। তাদের মধ্যে বেশিরভাগই তৃণমূলের।এমনটাই দাবি করা হয়েছে বিজেপির পক্ষ থেকে।এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন হরিশ্চন্দ্রপুর মন্ডল -১ দক্ষিণের সভাপতি রূপেশ আগরওয়াল, চাঁচল  বিধানসভার সংযোজক এবং বর্ষিয়ান নেতা সুভাষ কৃষ্ণ গোস্বামী, জেলা সম্পাদক প্রতাপ সিং এবং রতন দাস | এছাড়াও ছিলেন অন্যান্য জেলা ও ব্লক নেতৃত্ব।

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে দেশজুড়ে বিজেপির  পক্ষ থেকে নানান সেবামূলক কর্মসূচি করা হচ্ছে।হরিশ্চন্দ্রপুরে তাই রক্তদানের মতন একটি মহৎ উদ্যোগ নেওয়া হয়েছে দলের পক্ষ থেকে।

কৌশিক মিশ্র নামে এক রক্তদাতা বিজেপি কর্মী বলেন, "আমার রক্তে যদি একজন মুমূর্ষু রোগীর প্রাণ বাঁচে সেটা নিজের জন্য খুব আনন্দের বিষয়।আমাদের সকলের প্রিয় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে কর্মসূচি নেওয়া হয়েছে।প্রায় ৭০ জন যুবক আজ এই কর্মসূচিতে স্বেচ্ছায় নিজেদের রক্ত দান করলেন।"




হরিশ্চন্দ্রপুর মন্ডল এক দক্ষিণের সভাপতি রূপেশ  আগরওয়াল বলেন, "প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে সেবা সপ্তাহ পালন করা হচ্ছে দলের পক্ষ থেকে। সেই সেবা সপ্তাহের অঙ্গ হিসেবে আমাদের আজ এই কর্মসূচি।সাথেই আজ বিভিন্ন দল থেকে প্রায় শতাধিক যুবক যোগদান করেছেন আমাদের দলে।এদের অধিকাংশই শাসকদলের।" সাথেই তিনি বলেন, "আসন্ন বিধানসভা ভোটে জয়ের ব্যাপারে আমি সম্পূর্ণ আশাবাদী।রাজ্য ক্ষমতা দখল করবে বিজেপি। আর  হরিশ্চন্দ্রপুর বিধানসভাতেও আমরা বিপুল ভোটে জিতবো।"

0/Post a Comment/Comments

AB Banga News-এ খবর বা বিজ্ঞাপন দেওয়ার জন্য যোগাযোগ করুনঃ 9831738670 / 7003693038, অথবা E-mail করুনঃ banganews41@gmail.com