সিরাতের শিক্ষক দিবস উদযাপন ও ছাত্র সংবর্ধনা অনুষ্ঠান বসিরহাটে।




 বসিরহাটে জেলা অফিসে সিরাত সোশ্যাল ওয়েলফেয়ার অ্যান্ড এডুকেশনাল ট্রাষ্টের অায়োজনে অাদর্শ শিক্ষক দিবস ও ছাএছাএীদের সংর্বধনা অনুষ্টানে চার জন আদর্শ শিক্ষক হিসেবে তারা নির্বাচিত করেছিলেন, কালিকাপুর মাদ্রাসা, তাহেরিয়া হাসপাতাল, মিল্লাত গার্লস স্কুল, শতাধিক মক্তবের প্রতিষ্ঠাতা ও মিল্লাতের কান্ডারী, মাওলানা আব্দুস সামাদ সাহেব, ভোজপাড়া বি,এম,এস,এফ,ইনস্টিটিউশন, দেবজ্যোতি ব্যানার্জি মহাশয়, 



আরিজুল্লাহপুর হাই মাদ্রাসা (উঃমাঃ)র  প্রধান শিক্ষক ও পশ্চিমবঙ্গ সরকার নির্বাচিত শিক্ষারত্ন পুরস্কার প্রাপ্ত জাহাঙ্গীর হোসেন সাহেব,  পিফা বি. এম .হাই স্কুল (উঃমাঃ) -র বিশিষ্ট শিক্ষিকা ও সমাজকর্মী  তাহেরা খাতুন মহাশয়া দের আদর্শ শিক্ষক  হিসেবে সংবর্ধনা করা হয় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ সচিব পশ্চিমবঙ্গ মাদ্রাসা শিক্ষা পর্ষদ ডঃ আজিজার রহমান, বিশেষ অতিথি  সংখ্যালঘু যুব ফেডারেশন এর রাজ্য সম্পাদক মাওলানা কামরুজ্জামান সাহেব পীরজাদা শরফুল আমিন সাহেব, ইউ এস পি পার্টির কর্ণধার ও বিশিষ্ট সমাজসেবী মিজানুর রহমান, দিল্লি পাবলিক স্কুলের শিক্ষিকা প্রতিক্ষা মুজুমদার, আস্থা ফাউন্ডেশনের সোনালী মিস্ত্র  ও বিশিষ্ট শিক্ষক-শিক্ষিকারা উপস্থিত ছিলেন ,মাদ্রাসা বোর্ড ও স্কুল বোর্ডের কৃতি ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা করলেন. সিরাতের রাজ্য সভাপতি হাজী আকবর আলী , রাজ্য সম্পাদক আবু সিদ্দিক খান ,সিরাতের জেলা সভাপতি মাসুদুর রহমান ,জেলা সম্পাদক রাকিব উদ্দিন , সহ সম্পাদক মোস্তাকিম মন্ডল,  বিভিন্ন ব্লকের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করলেন সিরাত ওয়েলফেয়ার অ্যান্ড এডুকেশনাল এর রাজ্য সাম্পাদক অাবু সিদ্দিক খান ।



সকলকে অসংখ্য ধন্যবাদ জানিয়ে বলেন এই শিক্ষক দিবসের  দিনে আমরা স্কুল, মাদ্রাসা, মিশন  থেকে বিশেষ চারজন  আদর্শ শিক্ষককে সংবর্ধনা জ্ঞাপন করি।পাশাপাশি ২০ জন কৃতী ছাত্র ছাত্রী দের সংবর্ধনা দেই। 



আজও তাই করলাম। এদিন শিক্ষক শিক্ষিকাও ছাত্র ছাত্রীদের উপস্থিতি চোখে পড়ার মতো ছিল তবে সামাজিক দূরত্ব বজায় ও সবাই মাস্ক  স্যানিটাইজার ব্যবহার করে অনুষ্ঠান উপভোগ করেছেন।

0/Post a Comment/Comments

Previous Post Next Post
Contact for advertising : 9831738670