DSO, যুব সংগঠন DYO, এবং মহিলা সংগঠন MSS এর পক্ষ থেকে বিক্ষোভ ও প্রতিবাদ কর্মসূচি পালিত হয়।





আজ 17 ই আগস্ট ZEE 5  ওয়েব সিরিজের অভয় 2 সিনেমার একটি দৃশ্যে অগ্নিযুগের আপোষহীন ধারার  বীর বিপ্লবী শহীদ ক্ষুদিরাম বসুকে দুষ্কৃতী হিসাবে উপস্থাপনা করার প্রতিবাদে আজ সারা বাংলা জুড়ে SUCI(c) দলের ছাত্র সংগঠন DSO, যুব সংগঠন DYO,  এবং মহিলা সংগঠন MSS এর পক্ষ থেকে বিক্ষোভ ও প্রতিবাদ কর্মসূচি পালিত হয়। এর সমর্থনে DSO/DYO/ MSS এগরা আঞ্চলিক কমিটির পক্ষ থেকে এগরা শহরের ত্রিকোন পার্কে  শহীদ ক্ষুদিরাম বসুর আবক্ষ মূর্তির পাদদেশে প্রতিবাদ সভা পালিত হয় । শহীদ ক্ষুদিরাম বসুর আবক্ষ মূর্তিতে মাল্যদান এর মধ্য দিয়ে সভা শুরু হয় । 



সভায় বক্তব্য রাখেন DYO'র জেলা সম্পাদক মন্ডলীর সদস্য কমরেড শংকর পাত্র এবং DSO'র জেলা সম্পাদক মন্ডলীর সদস্য কমরেড সঞ্জয় ওঝা । উভয় বক্তাই বলেন যে পরাধীন ভারতবর্ষে ব্রিটিশরা ক্ষুদিরাম কে যেভাবে সন্ত্রাসবাদী আখ্যা দিয়েছে একইভাবে এই স্বাধীন ভারতবর্ষেও আজকের সরকার পরিকল্পিতভাবে ক্ষুদিরাম বসুকে সন্ত্রাসবাদী আখ্যা দিয়ে কালিমালিপ্ত করার চেষ্টা করছে । যে ক্ষুদিরামের আত্ম বলিদান নেতাজি কে সৃষ্টি করলো, ব্রিটিশদের শৃংখল থেকে দেশকে রক্ষা করার জন্য হাজার হাজার ছাত্র যুবক দের অনুপ্রেরণা জুগিয়েছে আজ সেই স্বাধীন ভারতবর্ষে যে শোষণ অত্যাচার চলছে সাধারণ মানুষের স্বাধীকার হরণ করে সরকার মালিকদের স্বার্থে যে নীতি নিয়ে আসছে এর বিরুদ্ধে যাতে আজকের উপযোগী করে ছাত্র যুবকরা প্রতিবাদ আন্দোলনে শামিল না হয় তার জন্য শুধু যুক্তিবাদী মন ধ্বংস করছে তা নয় স্বাধীনতা আন্দোলনের বীর যোদ্ধাদের কালিমালিপ্ত করে ইতিহাসকে বিকৃত করে ছাত্র-যুবকদের হৃদয় থেকে  মুছে দেওয়ার ঘৃণ্য ষড়যন্ত্র করছে । তাই এর বিরুদ্ধে সারা দেশ জুড়ে সর্বস্তরের মানুষকে আন্দোলনে শামিল হওয়ার আহ্বান জানিয়ে এবং ZEE 5 ওয়েব সিরিজ কে বাতিল করার দাবিতে , অভয় 2 সিনেমা নিষিদ্ধ করার দাবিতে এবং এই ঘটনার সঙ্গে যুক্ত সমস্ত ব্যক্তিদের উপযুক্ত শাস্তির দাবি জানিয়ে সভা শেষ হয় ।

0/Post a Comment/Comments

AB Banga News-এ খবর বা বিজ্ঞাপন দেওয়ার জন্য যোগাযোগ করুনঃ 9831738670 / 7003693038, অথবা E-mail করুনঃ banganews41@gmail.com