স্বাধীনতা দিবস উপলক্ষে একটি ক্লাবের অভিনব উদ্দ্যোগ





জয়দীপ মৈত্র,দক্ষিণ দিনাজপুরঃদক্ষিণ দিনাজপুর জেলার তপন থানার অন্তর্গত বিবেকানন্দ স্পোর্টিং ক্লাবের তরফ শনিবার সারা দেশের সাথে তাল মিলিয়ে শনিবার সকালে ৭৪ তম স্বাধীনতা দিবস পালন করা হল



এদিন এই ক্লাব চত্বরে প্রতিটি সদস্য সহ এলাকার বাসিন্দা ও ছোট থেকে বড় সকলেই একত্রিত হয়ে জাতীয় সংগীত এর সমন্বয়ে ও জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে স্বাধীনতা দিবস পালন করলেন। এর পাশাপাশি ক্লাব কর্তৃপক্ষ এ বছর করোনা পরিস্থিতির জন্য এক অভিনব উদ্যোগ গ্রহণ করেন। তারা সকলে মিলে উপস্থিত প্রত্যেকের হাতে মাস্ক তুলে দেন এবং করোনা নিয়ে সচেতন থাকার অনুরোধ জানান। তাদের এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন সকলেই। 



দক্ষিণ দিনাজপুর জেলার তপন থানার অন্তর্গত মনহোলি বিবেকানন্দ স্পোর্টিং ক্লাবের প্রতিটি সদস্যের উপস্থিতিতে স্বাধীনতা দিবসের এক মহান অনুভূতির মধ্য দিয়ে দিনটি উদযাপন করা হল। উপস্থিত ছিলেন বিবেকানন্দ স্পোর্টিং ক্লাবের সেক্রেটারি রমণী রায়,ক্লাব প্রেসিডেন্ট শুভঙ্কর দাস সহ ক্লাবের প্রত্যেকটি সদস্যবৃন্দরা। তপন থানার অন্তর্গত বিবেকানন্দ স্পোর্টিং ক্লাবের ৭৪ তম স্বাধীনতা দিবস উপলক্ষে তাদের এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন সকলে যেমন তেমন সকলের তরফ থেকে সাড়া পেয়ে ভীষণ ভাবে আপ্লুত ক্লাব সদস্য ও কর্তৃপক্ষরা। দেশের ৭৪ তম স্বাধীনতা দিবসের এই মহাসমারোহে আবালবৃদ্ধবনিতা খুশির জোয়ারে গা ভাসিয়েছেন তা বলাই বাহুল্য।

0/Post a Comment/Comments