রাস্তা ঘিরাকে কেন্দ্র করে চরম উত্তেজনা, চলল গুলি।




চাঁচল;১৭ অগাষ্ট:

 রাস্তা ঘিরাকে কেন্দ্র করে চরম উত্তেজনা, চলল গুলি। খবর পেয়ে এলাকায় গিয়ে হামলার মুখে পড়ল পুলিশ। মালদহের চাঁচলের দিয়াগঞ্জে রবিবার সন্ধেয় ওই ঘটনাকে ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। পরে বিরাট পুলিশ বাহিনী এলাকায় গিয়ে পুলিশের উপরে হামলা ও প্রতিবেশীকে লক্ষ করে গুলি চালানোর অভিযোগে প্রাক্তন এক সেনাকর্মী ও তার ছেলেকে গ্রেফতার করে থানায় নিয়ে আসা হয়। পুলিশ সূত্রে খবর, প্রাক্তন সেনাকর্মী জগন্নাথ দাস বাড়ির সামনে যাতাযাতের রাস্তা পাকা দেওয়াল দিয়ে ঘিরে দেন। ফলে বিপাকে পড়েন কয়েকটি পরিবারের মানুষ।



 দীর্ঘদিন ধরে তারা ওই রাস্তা দিয়ে যাতায়াত করেন। কিন্তু ওই রাস্তা তার রায়তি বলে জগন্নাথ ঘিরে দেন। এরপর বাসিন্দারা ঘুরপথে পুকুরের পাড় ধরে যাতায়াত করছিলেন। এদিন এক প্রসূতিকে হাসপাতালে নিয়ে যাওয়ার সময় সমস্যা দেখা দেওয়ায় জগন্নাথের সঙ্গে প্রতিবেশীদের বিবাদ বাধে। তারা দেওয়াল ভাঙার চেষ্টা করতেই জগন্নাথ তার লাইসেন্সধারী বন্দুক থেকে গুলি চালান বলে অভিযোগ। খবর পেয়ে পুলিশ গেলে পরিবারের সকলে পুলিশের উপরে লাঠিসোটা নিয়ে হামলা চালায় বলে অভিযোগ। এদিকে জগন্নাথের ছোঁড়া গুলি গৃহবধূর পায়ে প্রতিবেশীর কাঁধে লেগেছে, পুলিশ জানতে পেরেছে। ওই ব্যক্তি ও গৃহবধূ বর্তমানে চাঁচল হাসপাতালে ভর্তি।  চাঁচলের এসডিপিও সজলকান্তি বিশ্বাস বলেন, ঘটনার তদন্ত শুরু হয়েছে। সবকিছুই খতিয়ে দেখা হচ্ছে।

0/Post a Comment/Comments

AB Banga News-এ খবর বা বিজ্ঞাপন দেওয়ার জন্য যোগাযোগ করুনঃ 9831738670 / 7003693038, অথবা E-mail করুনঃ banganews41@gmail.com