প্রতিবাদ সপ্তাহ পালন করার জন্য মিছিল করলো সিপিআইএম।




বাবাই সূত্রধর,দক্ষিণ দিনাজপুর,২৫শে আগস্ট;

প্রতিবাদ সপ্তাহ পালন করার জন্য মিছিল করলো সিপিআইএম। মঙ্গলবার সারা দেশের পাশাপাশি  দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুরে সিপিআইএম এর পক্ষ থেকে একাধিক দাবি নিয়ে প্রতিবাদ সপ্তাহ উপলক্ষে একটি মিছিল করে রাজ্য ও কেন্দ্রের বিরোধিতা করলেন তারা।মিছিলটি কালিতলা থেকে শুরু করে শহর ঘুরে রাজ্য ও কেন্দ্রের নীতি নিয়ে স্লো গান দেন।যেখানে উপস্থিত ছিলেন সিপিআইএম নেতা তথা প্রাত্তন মন্ত্রী নারায়ণ বিশ্বাস,সিপিআইএম এর গঙ্গারামপুর এরিয়া কমিটির সম্পাদক অচিন্ত চক্রবর্তী সহ বহু কর্মী সমর্থকেরা।



           মঙ্গলবার সকালে একাধিক দাবি নিয়ে দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর এ সিপিআইএম এর প্রতিবাদ সপ্তাহ পালন করার জন্য একটি প্রতিবাদ মিছিল বের করেন শহরের নেতা ও কর্মী সমর্থকরা।কেন্দ্র  ও রাজ্য সরকারের উভয় নীতি বিরুদ্ধে সারা দেশের পাশাপাশি এদিন গঙ্গারামপুর শহরেও প্রতিবাদ মিছিলটি বের করা হয়।যে প্রতিবাদ মিছিলটি কালীতলা সিপিআইএম পার্টিও অফিস থেকে শুরু করে শহর ঘরে ,  রাজ্য ও কেন্দ্রের নীতি নিয়ে  স্লো গান দেওয়া হয়।যেখানে উপস্থিত ছিলেন সিপিআইএম নেতা তথা প্রাত্তন মন্ত্রী নারায়ণ বিশ্বাস,সিপিআইএম এর গঙ্গারামপুর এরিয়া কমিটির সম্পাদক অচিন্ত চক্রবর্তী সহ বহু সিপিআইএম নেতা ও কর্মী সমর্থকরা।




এবিষয়ে ,সিপিআইএম এর গঙ্গারামপুর এরিয়া কমিটির সম্পাদক অচিন্ত চক্রবর্তী জানিয়েছেন,সারা দেশের পাশাপাশি গঙ্গারামপুর সিপিআইএম এর পক্ষ থেকে প্রতিবাদ সপ্তাহ কে মানতা দিতে আমরা একটি প্রতিবাদ মিছিল করলাম।রাজ্য ও কেন্দ্র সরকারের কাছে আমাদের বহু দাবি আছে যেগুলি পূর্ণ না হলে আগামী দিনে আমরা আবারও প্রতিবাদে নামবো।

0/Post a Comment/Comments

AB Banga News-এ খবর বা বিজ্ঞাপন দেওয়ার জন্য যোগাযোগ করুনঃ 9831738670 / 7003693038, অথবা E-mail করুনঃ banganews41@gmail.com