জেলা শাসকের চেম্বারে ঢুকে জেলা শাসকের ওপর আসিড নিয়ে হামলা।



মালদা,

  অতিরিক্ত জেলা শাসকের চেম্বারে ঢুকে জেলা শাসকের  ওপর আসিড নিয়ে হামলা। অল্পের জন্য বাঁচলেন অতিরিক্ত জেলা শাসক বিকাশ সাহা। অভিযোগের তীর এক পঞ্চায়েত কর্মীর বিরুদ্ধে। ঘটনা ঘিরে ব্যাপক চাঞ্চল্যশুক্রবার সন্ধায়  মালদা জেলা পরিষদে।



       হামলাকারী পঞ্চায়েত কর্মী নাম মিতা মুখার্জী। সেই কালিয়াচক ৩নম্বর ব্লকের বাঙ্গিটোলা গ্রাম পঞ্চায়েতে কর্মরত। বেশ কিছুদিন ধরেই বদলির আবেদন করেন। আর এই কারনেই কিছুটা মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছিলেন। অভিযোগ শুক্রবার সন্ধায় মালদা  ঢুকে অতিরিক্ত জেলা শাসক  চেম্বারে বসে ছিলেন অতিরিক্ত জেলা শাসক বিকাশ সাহা। সেই সময় তার ওপর এসিড হামলা চালায়।



 যদিও গায়ে অ্যাসিড লাগেনি। এরপর সেখান থেকে অভিযুক্ত ওই কর্মী পালিয়ে যায়। মালদা জেলা পরিষদের অতিরিক্ত জেলা শাসক বিকাশ সাহা জানান, এদিন দপ্তরের কাজ কর্ম করছিলাম।সেই সময় হঠাৎই এক মহিলা দরজা খুলে আমাকে লক্ষ্য করে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। সেই সময় আমাদের অন্যান্য স্টাফরা ছুটে এসে তাকে ধরতে গেলে। ব্যক্তিকে এসিড এর বোতল বের করে আমার ওপর ছুঁড়ে দেয়।যদিও আমার গায়ে লাগেনি সেই এসিডের পড়ল মাটিতে পড়ে যায়।গোটা ঘটনায় ইংলিশবাজার থানার পুলিশকে জানানো হয়েছে তদন্ত শুরু করেছে পুলিশ।
            ঘটনার তদন্তে নেমেছে ইংরেজবাজার থানার পুলিশ।

0/Post a Comment/Comments