বীরভূমের দুবরাজপুর পৌরসভার প্রশাসক পদে বসলেন পীযূষ পাণ্ডে




সেখ ওলি মহম্মদ, দুবরাজপুর, বীরভূম 

রাজ্য নগর উন্নয়ন দপ্তর তথা রাজ্য পৌর দপ্তরের সিদ্ধান্ত অনুযায়ী আজ ৪ আগষ্ট, মঙ্গলবার বীরভূম জেলার দুবরাজপুর পৌরসভার প্রশাসক পদে বসলেন প্রাক্তন পৌর প্রধান পীযূষ পাণ্ডে। সঙ্গে আরো দুইজন সদস্য হিসাবে প্রাক্তন উপ পৌর প্রধান মীর্জা সৌকত আলী ও প্রাক্তন কাউন্সিলর সরস্বতী মাজিকে নিয়োগ করা হয়েছে। এদিন তাঁদের হাতে দায়িত্বভার  তুলে দেন সদর মহকুমা শাসক রাজীব মণ্ডল। তিনি এদিন নব নির্বাচিত প্রশাসক ও সদস্যদের প্রশাসক ও সদস্য হিসাবে সই করিয়ে নেন। তারপর পুষ্পস্তবক দিয়ে সংবর্ধনা প্রধান করেন এবং তাঁদেরকে শুভেচ্ছা জানান। উল্লেখ্য, ২০১৮ সালের ২২ শে অক্টোবর দুবরাজপুর পৌরসভার মেয়াদ শেষ হয়ে গিয়েছিল। তখন প্রশাসকের দায়িত্বে ছিলেন সদর মহকুমা শাসক রাজীব মণ্ডল। রাজীব মণ্ডল জানান, রাজ্য নগর উন্নয়ন দপ্তর তথা রাজ্য পৌর দপ্তরের পক্ষ থেকে একটি মেল আসে দুবরাজপুর পৌরসভায় এবং প্রশাসক হিসেবে পীযূষ পাণ্ডে ও সদস্য হিসাবে মীর্জা সৌকত আলী এবং সরস্বতী মাজির নাম উল্লেখ করা হয়েছে। তাই আজ তাঁদের হাতে দায়িত্বভার তুলে দিলাম।



 অন্যদিকে প্রশাসক হিসেবে দায়িত্ব পেয়ে খুসি পীযূষ পাণ্ডে। তিনি আরো বলেন, পৌর পরিষেবার ক্ষেত্রে চেষ্টা করব সবরকম সাহায্য করার।
AB Banga News-এ খবর বা বিজ্ঞাপন দেওয়ার জন্য যোগাযোগ করুনঃ 9831738670 / 7003693038, অথবা E-mail করুনঃ banganews41@gmail.com