নদীর জলে ভেসে এল লোহার বাক্স , চাঞ্চল্য





সুদীপ ঘোষ ঝাড়গ্রাম 

লাগাতার বৃষ্টি ও ডিভিসির ছাড়া জলে ফুলে-ফেঁপে উঠেছে ঝাড়গ্রাম জেলায় ডুলং ও কংসাবতী , সুবর্ণরেখা নদী। আর সেই নদীর জলে ভেসে আসছে কখনো মৃতদেহ কখনোবা লোহার বাক্স আর যাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়াচ্ছে নদী তীরবর্তী গ্রামগুলিতে। গতকাল এক ব্যক্তির মৃতদেহ দেখতে পায় গ্রামবাসীরা অন্যদিকে আজ সকাল বেলায় ঝাড়গ্রাম জেলার গোপীবল্লভপুর দু'নম্বর ব্লকের চোরচিতা তে একটি লোহার বাক্স দেখতে পায় গ্রামবাসীরা গ্রামবাসীরা একসাথে নদী থেকে তুলে গ্রামের নদীর পাড়ে রাখে।। লোহার সিন্দুক ভেবে অনেকে পুঁজো আর্চনা ও শুরু করে দিয়েছিল অনেকে আবার বাক্সের মধ্যে কি না কি আছে সেই ভেবে দূরত্ব বজায় রেখেছে এই ঘটনা জানতে পারার পরে ঘটনাস্থলে যায় বেলিয়াবেড়া থানার পুলিশ। 



পুলিশ সূত্রে জানা গেছে ওই বাক্স রেলের কোন যন্ত্রাংশ বন্যার কারণে ভেসে এসেছে। অন্যদিকে ডুলুং নদী তে বাঘেশ্বর মন্দির এর কাছে শুক্রবার সকালে মৃতদেহ ভাসতে দেখে স্থানীয় গ্রামের বাসিন্দারা। পুলিশ সূত্রে জানা গিয়েছে মৃত মহিলার নাম বঙ্গ মুর্মু তার বাড়ি বেলিয়াবেড়া থানার কইমা গ্রামে। পুলিশ ইতিমধ্যে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে ঝাড়্গ্রাম জেলা সুপারস্পেস্যালিটি হসপিটাল এর মর্গে।

0/Post a Comment/Comments

AB Banga News-এ খবর বা বিজ্ঞাপন দেওয়ার জন্য যোগাযোগ করুনঃ 9831738670 / 7003693038, অথবা E-mail করুনঃ banganews41@gmail.com