বিভ্রান্তি উড়িয়ে পশ্চিম মেদিনীপুর জেলা প্রাথমিক সংসদে বসতে শুরু করলেন গর্ভমেন্ট নমিনিরা




, মেদিনীপুর ঃ পশ্চিমবঙ্গ সরকার কর্তৃক পশ্চিম মেদিনীপুর জেলা প্রাথমিক শিক্ষা সংসদে পাঁচজন প্রতিনিধি গর্ভমেন্ট নমিনি হিসাবে কাজ করছিলেন। আকস্মিক মৃত্যুর জন্য একটি পদ খালি হওয়ায় সেই পদে সাম্প্রতিক সময়ে জেলারই প্রাথমিক শিক্ষক কৃষ্নেন্দু বিষয়ী যোগদান করেন বলে সূত্রের খবর। 



সাধারণ শিক্ষক শিক্ষিকাদের মধ্যে বিষয়টি নিয়ে পরিস্কার ধারনা না থাকায় বিভ্রান্তির সৃষ্টি হয়। শিক্ষক শিক্ষিকাদের  পাশে থাকতে কৃষ্নেন্দু বিষয়ী বাবু ডিপিএসসি তে বসতে শুরু করেন। কিন্তু অনান্য সরকারি প্রতিনিধিরা এতোদিন বসছিলেন না, তাই বাকি গর্ভমেন্ট নমিনির মধ্যে  পশ্চিম মেদিনীপুর জেলার শিক্ষক আন্দোলনের অন্যতম মুখ রাজীব মান্না ও বিশিষ্ট জন আরিফ আহমেদ আজ থেকে নিয়মিত ভাবে শিক্ষক শিক্ষিকাদের স্বার্থে ডিপিএসসি তে বসতে শুরু করলেন। 



জেলা তৃনমুল প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক সৌমিত্র চোঙদার ও সদর মহকুমা তৃনমুল শিক্ষক সমিতির যুগ্ম কনভেনার তন্ময় সিংহ আজ প্রাথমিক শিক্ষা সংসদের অফিসে উনাদের স্বাগত জানানোর পাশাপাশি মাননীয়  ভারপ্রাপ্ত সভাপতি তরুণ সরকার মহাশয়কেও স্বাগত জানান। বিশিষ্ট শিক্ষক চন্দন মাসান্ত, বিশ্বজীত সিনহা, অমর চৌধুরী, অভিষেক মন্ডল, শুভম চাউলিয়া ও পূজা চ্যাটার্জী একটি করে পাতাবাহারের টব দুই গর্ভমেন্ট নমিনির সাথে সাথে ভারপ্রাপ্ত সভাপতির হাতে তুলে দেন।

0/Post a Comment/Comments

AB Banga News-এ খবর বা বিজ্ঞাপন দেওয়ার জন্য যোগাযোগ করুনঃ 9831738670 / 7003693038, অথবা E-mail করুনঃ banganews41@gmail.com