চুরি হওয়া ভুটভুটি উদ্ধার করে মালিকের হাতে তুলে দিলেন গঙ্গারামপুর থানার পুলিশ ।




বাবাই সূত্রধর,গঙ্গারামপুর,দক্ষিণ দিনাজপুর,২৫আগস্ট;



চুরি হওয়া ভুটভুটি উদ্ধার করে মালিকের হাতে তুলে দিলেন গঙ্গারামপুর থানার পুলিশ । 
বেশ কয়েকদিন আগে দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর থানার নয়াবাজার হাই স্কুল পাড়া এলাকার বাসিন্দা জীবন বন্ধু বর্মনের একটি ভুটভুটি বাড়ির সামনে  থেকে  চুরি হয়ে গিয়েছিল। থানায় লিখিত অভিযোগ করলে, অভিযোগের ভিত্তিতে পুলিশ কুসমণ্ডি এলাকা থেকে  ভুটভুটি উদ্ধার করে।  মঙ্গলবার জীবন বন্ধু বর্মনকে ভুটভুটি টি  ফেরত দেন গঙ্গারামপুর  থানার আইসি পুনেন্দু কুমার কুন্ডু। রোজগারের একমাত্র বাহন পেয়ে খুব খুশি জীবন বাবু।ধন্যবাদ জানিয়েছেন পুলিশ কর্মীদের।



             রোজগারের একমাত্র উপায় ভুটভুটি ।ভুটভুটি চালিয়ে টাকা উপার্জনের করে সংসার চালান দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর থানার নয়াবাজার হাইস্কুল এলাকার বাসিন্দা জীবন বন্ধু বর্মন ।গত ১০আগস্ট প্রতিদিনের মত সে ভুটভুটি চালিয়ে তার বাড়ির সামনে ভুটভুটি টি রেখে দিয়েছিলেন,গভীর রাত্রে  ভুটভুটি চুরি হয়ে গিয়েছিল বলে তার অভিযোগ।এরপর জীবন বাবু গঙ্গারামপুর থানায় ভুটভুটি চুরি হওয়ার লিখিত অভিযোগ দায়ের করেন,লিখিত অভিযোগের ভিত্তিতে গঙ্গারামপুর থানার আইসি র নেতৃত্বে থানার পুলিশ কর্মীরা খোজ খবর শুরু করে দিয়েছিলেন চারিদিকে।এরপর কুশমণ্ডি এলাকা থেকে ভুটভুটি টি উদ্ধার করে পুলিশ।মঙ্গলবার সকালে ভুটভুটি র মালিক জীবন বন্ধু বর্মনকে থানায় ডেকে তার হারানো ভুটভুটি ফেরত দেন গঙ্গারামপুর থানার আইসি পূর্ণেন্দু কুমার কুন্ডু, সঙ্গে ছিলেন থানার টাউন বাবু শুভঙ্কর চক্রবর্তী।

ভুটভুটি ফেরত পেয়ে খুব খুশি হয়ে জীবন বন্ধু বর্মন জানিয়েছেন,ভুটভুটি চালিয়ে সংসার চলে।গত ১০তারিখে ভুটভুটি হারিয়ে গিয়েছিল,থানায় লিখিত অভিযোগ দেবার পর পরই গঙ্গারামপুর থানার পুলিশ যে ভাবে ভুটভুটি টি উদ্ধার করে আমাকে ফেরত দিল সেই জন্য আমি খুবই খুশি।ধন্যবাদ জানাই গঙ্গারামপুর থানার পুলিশ কে।

গঙ্গারামপুর থানার আইসি পূর্ণেন্দু কুমার কুন্ডু জানিয়েছেন,লিখিত অভিযোগ পাওয়ার পরেই আমরা চারিদিকে খোজ খবর শুরু করে দিয়েছিলেন।এরপর আমরা কুসমণ্ডী এলাকা থেকে চুরি হওয়া ভুটভুটি টি উদ্ধার করে তা জীবন বন্ধু বর্মনেকে ফেরত দিলাম।
পুলিশের এমন কাজ করে যাওয়ায় খুশি শহর বাসি।

0/Post a Comment/Comments

AB Banga News-এ খবর বা বিজ্ঞাপন দেওয়ার জন্য যোগাযোগ করুনঃ 9831738670 / 7003693038, অথবা E-mail করুনঃ banganews41@gmail.com