নবনিযুক্ত যুব তৃনমূলের জেলা সভাপতি প্রসেনজিৎ দাসের উদ্যোগে সভা




মালদার নবনিযুক্ত যুব তৃনমূলের জেলা সভাপতি প্রসেনজিৎ দাসের উদ্যোগে পুরাতন মালদা পঞ্চায়েত সমিতির কমিউনিটি হলে দুপুর তিনটায় অনুষ্ঠিত হয় পুরাতন মালদা ব্লক তৃণমূল যুব কংগ্রেসের বুধ ভিত্তিক কর্মীসভা। তারপর বিকেল পাঁচটায় পুরাতন মালদার গৌড় কলেজ কমিউনিটি হলে শহর যুব তৃণমূল কংগ্রেসের কর্মীদের নিয়ে অনুষ্ঠিত হয় বুথ ভিত্তিক কর্মীসভা।
       দুই কর্মী সভাতেই প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন মালদা জেলা যুব তৃনমূলের নবনিযুক্ত সভাপতি প্রসেনজিৎ দাস। সঙ্গে ছিলেন পুরাতন মালদা ব্লক তৃণমূলের কো-অর্ডিনেটর দুলাল সরকার, পুরাতন মালদা পৌরসভার প্রশাসক কার্তিক ঘোষ সহ অন্যান্য তৃণমূলের নেতাকর্মীরা।
     নবনিযুক্ত তৃণমূলের যুব সভাপতি প্রসেনজিৎ দাসের উদ্যোগে হওয়া বুধ ভিত্তিক কর্মীসভায় উপস্থিত হয়েছিলেন হাজার হাজার কর্মী সমর্থকরা। আগামী একুশে বিধানসভা নির্বাচন, সেই নির্বাচনকে পাখির চোখ করে যুব তৃনমূলের কর্মীরা কেমন ভাবে লড়াই করবে সেই সমস্ত বিষয় নিয়ে আলোচনা হয় এই কর্মীসভায়। এই কর্মীসভা থেকে যুব তৃনমূলের সংগঠনকে শক্তিশালী করার জন্য নতুন করে কমিটি তৈরির  সিদ্ধান্তও হয়। প্রত্যেক যুব তৃণমূলের কর্মীরা যাতে স্বচ্ছতার সঙ্গে রাজনীতি করেন তার করা হুঁশিয়ারিও দেন মালদা জেলা যুব তৃনমূলের সভাপতি প্রসেনজিৎ দাস।

0/Post a Comment/Comments

Previous Post Next Post
Contact for advertising : 9831738670