চাচোলের ধানগাড়া-বিষাণপুর এলাকায় বিজেপি ছেড়ে আসা তৃণমূলে যোগদান কর্মসূচী।




মালদা, ৩০ আগস্ট ।




  বিজেপি ছেড়ে শতাধিক কর্মী , সমর্থকেরা তৃণমূলে যোগদান করলেন। একই সঙ্গে কংগ্রেস সিপিএম ছেড়ে প্রায় ১০০ জন কর্মী-সমর্থক যোগদান করলেন তৃণমূলে। রবিবার সকালে চাচোল ২ ব্লকের অন্তর্গত মালতিপুর বিধানসভা কেন্দ্রের ধানগাড়া-বিষাণপুর এলাকায় এই কর্মসূচিটি অনুষ্ঠিত হয় । 



স্থানীয় তৃণমূলের কোঅর্ডিনেটর তথা প্রাক্তন বিধায়ক রহিম বক্সীর হাত ধরেই এদিন প্রায় ৫০০ কর্মী-সমর্থকরা বিজেপি, কংগ্রেস এবং সিপিএম ছেড়ে তৃণমূলে যোগদান করেছেন।

চাচোলের কংগ্রেসের দুর্গ হিসেবে পরিচিত ধানগাড়া-বিষাণপুর গ্রাম পঞ্চায়েত । কিন্তু বিগত দিনে তৃণমূলের সাংগঠনিক শক্তি এই গ্রাম পঞ্চায়েত এলাকায় অনেকটাই ক্ষমতা দখল করছে। পাশাপাশি মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির উন্নয়নকে সামনে রেখেই যেভাবে প্রচার শুরু হয়েছে, তার দিকে লক্ষ্য রেখে এদিন প্রায় ৫০০ কর্মী, সমর্থকরা বিজেপি, কংগ্রেস এবং সিপিএম ছেড়ে তৃণমূলে যোগদান করেছেন। সংশ্লিষ্ট একটি প্রাথমিক স্কুল সংলগ্ন এলাকায় এদিন এই তৃণমূলের যোগদান কর্মসূচি অনুষ্ঠিত হয়।




মালতিপুর বিধানসভা কেন্দ্রের তৃণমূলের কোডিনেটর তথা প্রাক্তন বিধায়ক রহিম বক্সী বলেন, চাচল ২ ব্লকের অন্তর্গত বিধানসভা কেন্দ্রে এনিয়ে তৃতীয় পর্যায়ে যোগদান কর্মসূচি অনুষ্ঠিত হলো। চন্দ্রপাড়া , খেমপুর তারপর ধানগাড়া- বিষাণপুর এই তিনটি গ্রাম পঞ্চায়েত এলাকাতেই বিপুল পরিমাণে বিজেপি সহ কংগ্রেস , সিপিএম দল ছেড়ে আসা কর্মী-সমর্থকরা তৃণমূলে যোগদান করেছেন।



 এই ধরনের কর্মসূচি মালতিপুর বিধানসভা কেন্দ্র জুড়ে আগামীতেও অব্যাহত থাকবে। মুখ্যমন্ত্রীর উন্নয়ন দেখে বিরোধী দলের কর্মী, সমর্থকেরা এখন তৃণমূলে সামিল হতে চাইছেন । তাদেরকে আমরা দলীয় ঝান্ডা হাতে তুলে স্বাগত জানিয়েছি।











0/Post a Comment/Comments

AB Banga News-এ খবর বা বিজ্ঞাপন দেওয়ার জন্য যোগাযোগ করুনঃ 9831738670 / 7003693038, অথবা E-mail করুনঃ banganews41@gmail.com