আবারো একবার ব্যবসায়ীদের পাশে দাঁড়ালেন জেলা ব্যবসায়ী নেতা তথা শিল্পোদ্যোগী উজ্জল সাহা




মালদা,


আবারো একবার ব্যবসায়ীদের পাশে দাঁড়ালেন জেলা ব্যবসায়ী নেতা তথা শিল্পোদ্যোগী উজ্জল সাহা। ১৭, ১৮ এবং ১৯ শে আগস্ট এই তিনদিন এসেন্সিয়াল কমিডিটির নামে কিছু অসাধু ব্যবসায়ী ইংরেজবাজার এবং পুরাতন মালদা পৌরসভা এলাকায় সমস্ত ব্যবসা বন্ধ রেখে মুনাফা লাভের চেষ্টা করেছিল। কিন্তু এসেন্সিয়াল কমিডিটির  নামে গুটি কয়েক অসাধু ব্যবসায়ীদের  চক্রান্তের ফাঁদে পা না দিয়ে রুখে দাঁড়াই জেলার ব্যবসায়ীরা।



 তাই জেলার সব স্তরের ব্যবসায়ীরা এই তিনদিন দোকানপাট খোলা রাখবে বলে সিদ্ধান্ত নিয়েছে। এই বিষয়ে জেলা ব্যবসায়ী নেতা উজ্জল সাহা জানান, সমস্ত দোকানপাট বন্ধ রেখে এই তিনদিন এসেন্সিয়াল কমিডিটির নামে মুনাফা লাভের চেষ্টা করেছিল কিছু অসাধু ব্যবসায়ী। কিন্তু তারা তা হতে দেয়নি। রুখে দাঁড়িয়েছেন। তার পাশাপাশি লকডাউন এর প্রায় ৯০ দিন এসেন্সিয়াল কমিডিটির নামে চুটিয়ে ব্যবসা করেছেন যেসকল অসাধু ব্যবসায়ী এবং  মার খেয়েছেন সাধারণ ব্যবসায়ীরা তা তাদের পাশে দাঁড়িয়ে আরো একবার এর প্রতিবাদ জানান ব্যবসায়ী নেতা উজ্জল সাহা।
AB Banga News-এ খবর বা বিজ্ঞাপন দেওয়ার জন্য যোগাযোগ করুনঃ 9831738670 / 7003693038, অথবা E-mail করুনঃ banganews41@gmail.com