বিজেপি ছেড়ে তৃনমূল কংগ্রেসে যোগদান,





মালদা,  ০৯ আগস্ট। 


রবিবার সকালে মালদা শহরের বৃন্দাবনী মাঠ সংলগ্ন মুক্তমঞ্চ এলাকায় বিজেপি ছেড়ে শতাধিক কর্মী সমর্থকেরা যোগদান করলো তৃণমূল কংগ্রেসে।  তৃণমূলের একটি ছোট্ট কর্মসূচিতেই এই যোগদান পর্ব অনুষ্ঠিত হয়। সদ্য দায়িত্বপ্রাপ্ত যুব তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি প্রসেনজিৎ দাসের নেতৃত্বে গাজোল এবং হরিশ্চন্দ্রপুর ব্লকের শতাধিক বিজেপির কর্মী-সমর্থকেরা তৃণমূলে যোগদান করেছেন। 




এর ফলে ওই দুই ব্লকের তৃণমূলের শক্তি বৃদ্ধি অনেকটাই বাড়লো, এমনটাই দাবি করেছে জেলা তৃণমূল নেতৃত্ব।

এদিন আদিবাসী দিবস উপলক্ষে শহরের মুক্তমঞ্চ এলাকায় একটি কর্মসূচির আয়োজন করে যুব তৃণমূল কংগ্রেস নেতৃত্ব। সেখানেই দলের যুবনেতা প্রসেনজিৎ দাসের হাত ধরেই বিজেপি দল ত্যাগ করে প্রায় ২০০ কর্মী-সমর্থকরা তৃণমূলে যোগদান করেছেন ।

 এই কর্মী , সমর্থকদের হাতে দলীয় ঝাণ্ডা তুলে স্বাগত জানিয়েছেন তৃণমূলের জেলা যুব সভাপতি প্রসেনজিৎ দাস।

তৃণমূলের জেলা যুব সভাপতি প্রসেনজিৎ দাস বলেন, দলনেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি আমাকে মালদার জেলা যুব কংগ্রেসের সভাপতির দায়িত্ব দিয়েছেন। 




আমি দলের একজন সৈনিক হিসাবে এবং দলনেত্রীর নির্দেশ মতো কাজ করে যাব। এদিন বিজেপি ছেড়ে তারা তৃণমূলে যোগদান করেছেন , তাদেরকে স্বাগত জানিয়েছি। এতদিন ওইসব কর্মী-সমর্থকেরা বিজেপিতে থেকে সামান্য মর্যাদাটুকু পাই নি । 

এদিনের যোগদান কর্মসূচিতে গাজোল ব্লকের বেশকিছু আদিবাসী কর্মী-সমর্থকেরা উপস্থিত হয়েছিলেন। সংগঠনের শক্তি বৃদ্ধির ক্ষেত্রে মানুষের পাশে থেকেই দলের হয়ে কাজ করে যাব।

0/Post a Comment/Comments

Previous Post Next Post
Contact for advertising : 9831738670