কংগ্রেসের শক্তি সংগঠনের রাজ্যের সাধারণ সম্পাদকের পদে দায়িত্ব পেলেন লক্ষ্মী গুহ







মালদা, ২৮ আগস্ট । 



  কংগ্রেসের শক্তি সংগঠনের রাজ্যের সাধারণ সম্পাদকের পদে দায়িত্ব পেলেন লক্ষ্মী গুহ। বর্তমানে তিনি কংগ্রেসের শ্রমিক সংগঠন আইএনটিইউসি'র জেলা সভাপতির দায়িত্বে রয়েছেন। শুক্রবার দুপুরে মালদা শহরের রথবাড়ি এলাকায় আইএনটিইউসি ভবনে একটি সাংবাদিক বৈঠক করেন  লক্ষ্মী গুহ।  সেই সাংবাদিক বৈঠকে কংগ্রেসের শক্তি সংগঠনের সাধারণ সম্পাদকের দায়িত্ব পাওয়ার কথা বলেন লক্ষ্মী গুহ। এই সংগঠনের জেলা সভাপতির দায়িত্ব দেওয়া হয়েছে মহম্মদ নিজামউদ্দিনকে। তিনিও দীর্ঘদিন ধরে কংগ্রেসের শ্রমিক সংগঠনের সঙ্গে জড়িত রয়েছেন।




এদিন সাংবাদিক বৈঠকে নতুন সংগঠনের দায়িত্ব পাওয়া রাজ্যের সাধারণ সম্পাদক লক্ষ্মী গুহ বলেন, রাহুল গান্ধীর নেতৃত্বে নতুন এই সংগঠন তৈরি হয়েছে। বৃহস্পতিবার দিল্লি থেকে ফ্যাক্স বার্তার মাধ্যমে আমাকে কংগ্রেসের শক্তি সংগঠনের রাজ্য সাধারণ সম্পাদকের দায়িত্ব দেওয়া হয়েছে। শহর থেকে গ্রাম বিভিন্ন এলাকার শ্রমিকদের জন্য এই সংগঠন আগামী দিনে কাজ করবে। পাশাপাশি এই সংগঠনকে মজবুত করার ক্ষেত্রেও সদস্য বাড়ানোর উদ্যোগ নেওয়া হবে।

0/Post a Comment/Comments

AB Banga News-এ খবর বা বিজ্ঞাপন দেওয়ার জন্য যোগাযোগ করুনঃ 9831738670 / 7003693038, অথবা E-mail করুনঃ banganews41@gmail.com