তৃনমূল কংগ্রেসের পক্ষ থেকে স্যানিটাইজার , মাক্স বিতরণ

রাখী বন্ধন উৎসব উপলক্ষে পাকুয়াহাট অঞ্চল তৃনমূল কংগ্রেসের পক্ষ থেকে স্যানিটাইজার , মাক্স বিতরণ।,বামনগোলা: আজ রাখি বন্ধন উৎসব। তাই এই দিনে বামনগোলা ব্লকের পাকুয়াহাট অঞ্চল তৃনমূল কংগ্রেসের পক্ষ থেকে রাখি বন্ধন উৎসব ও সংস্কৃতি দিবস পালন করা হয়। আজ রাখি পূর্ণিমা তাই এই দিনটিতে পাকুয়াহাট অঞ্চল তৃনমূল কংগ্রেসের পক্ষ থেকে এদিন পাকুয়াহাট রবীন্দ্র মোড়ে  পথচলতি জনগণের মধ্যে স্যানিটাইজার, মাক্স, ও বিস্কুটের প্যাকেট দেওয়া হয়। তারই পাশাপাশি পথচলতি মানুষদের রাখি পরিয়ে শুভেচ্ছা বার্তা দেওয়া হয় পাকুয়াহাট অঞ্চল তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে। 



এদিন এখানে উপস্থিত ছিলেন বামনগোলা থানার ওসি অভিষেক তালুকদার, পাকুয়াহাট ফাঁড়ির আইসি অজয় চৌধুরী, পাকুয়াহাট অঞ্চলের তৃণমূল কংগ্রেসের সভাপতি শ্যামল মন্ডল, ছাত্র যুব নেতা সাহেব খান, পাকুয়া ব্যবসায়ী সমিতির পক্ষ থেকে উপস্থিত ছিলেন সুধির সিংহ, অশোক হালদার, রামপাল, ও পাকুয়াহাট অঞ্চলের বিরোধী দলনেতা সূজনশীল সহ আরো অনেকে উপস্থিত ছিলেন। তারই পাশাপাশি বামনগোলা থানার পক্ষ থেকে এদিন সকল জনগনকে রাখি পরিয়ে শুভেচ্ছা বার্তা দেওয়া হয় পুলিশ প্রশাসনের পক্ষ থেকে।
AB Banga News-এ খবর বা বিজ্ঞাপন দেওয়ার জন্য যোগাযোগ করুনঃ 9831738670 / 7003693038, অথবা E-mail করুনঃ banganews41@gmail.com