বিদ্রোহী কবির পূন্যতিথিতে আসানসোলে রুদ্র পরিবারের তরফে স্বর্গীয় পিতার স্মৃতিতে ছাত্র ছাত্রীদের মধ্যে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ।






আসানসোলঃ

 মানবসেবা বিশেষত ভবিষ্যৎ প্রজন্মের ছাত্র ছাত্রীদের পাশে দাঁড়িয়ে তাদের এই মহামারী পরিস্থিতিতে মনোবল যোগান দিয়ে স্বর্গীয় পিতার স্মৃতিতর্পন করলো বার্নপুরের রুদ্র পরিবার। বার্নপুরের স্বর্গীয় চন্ডীদাস রুদ্রের স্মৃতিতে আগামী প্রজন্মের ছেলে মেয়ে দের পাশে থাকতে, বিদ্রোহী কবির পূন্যতিথিকে বেছে নেয় পরিবারের তরফে উনার স্ত্রী ঝর্না দেবী, পুত্র ও শিক্ষক অশোক রুদ্র ও পুত্রবধূ ও শিক্ষিকা দেবযানী মূখার্জী।

 স্বর্গীয় চন্ডীদাস বাবুর একমাত্র পুত্র অশোক রুদ্র পেশায় প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক হলেও রাজ্য রাজনীতি ও ক্রীড়া জগতে  অন্যতম পরিচিত নাম। তিনি রাজ্য প্রাথমিক ক্রীড়ার মুখ্য সংযোজক ও পশ্চিম বর্ধমানের জেলা উচ্চ ক্রীড়ার শিক্ষা সংসদের পদাধিকারী এবং শান্তিনগর উচ্চ  বিদ্যালয়ের পরিচালনা কমিটির পদাধিকারীও বটে।



 বিদ্রোহী কবি কাজী নজরুল ইসলামকে শ্রদ্ধা জানিয়ে আরম্ভ হওয়া এই অনুষ্ঠানে দেড়শ জন ছাত্র ছাত্রী দের হাতে সাজেসন, শিক্ষা সহায়ক উপকরণ ও মেয়েদের স্বাস্থ্য সম্পর্কিত সামগ্রী তুলে দেওয়া হয় পরিবারের তরফে। উচ্চ মাধ্যমিক ছাত্র ছাত্রীদের বিজ্ঞান,বানিজ্য ও কলা বিভাগের সাজেশন এই মহামারী পরিস্থিতিতে পড়াশোনাতে সুবিধার জন্য দেওয়া হয়। এই অনুষ্ঠানে অতিরিক্ত জেলাশাসক (শিক্ষা), ডি আই (উচ্চ),এস আই ও হীরাপুর থানার সি আই ও ও সি সহ বিদ্যালয়ের প্রধান শিক্ষক, ও বিশিষ্ট শিক্ষক রাজীব ব্যানার্জী,সৌম্যদীপ ঘোষ সহ অনেকেই উপস্থিত ছিলেন।

0/Post a Comment/Comments

AB Banga News-এ খবর বা বিজ্ঞাপন দেওয়ার জন্য যোগাযোগ করুনঃ 9831738670 / 7003693038, অথবা E-mail করুনঃ banganews41@gmail.com