আমডাঙ্গায় রক্তদান ও কৃতি ছাত্রছাত্রীদের সংবর্ধনা

 



আমডাঙ্গার আবালসিদ্ধির হিসাবী গ্রামের ইউথ এন্ড ইয়াং সংস্থার উদ্যোগে রক্তদান শিবিরের আয়োজন করা হয় । 



শিবিরের উদ্বোধন করেন আমডাঙ্গার বিধায়ক রফিকুর রহমান। তিনি রক্তদাতাদের উৎসাহিত করে ভালো মানুষ  হওয়ার পরামর্শ দেন। শিবিরে পঞ্চাশ জন রক্তদান করেন। রক্ত সংগ্ৰহ করেন পশ্চিমবঙ্গ ভলান্টারি ব্লাড ডোনার্স এ্যাসোসিয়েশন ।এই অনুষ্ঠানে এস.এ.এস সংস্থার পক্ষ থেকে আমডাঙ্গার সতেরোটি মাধ্যমিক , উচ্চ মাধ্যমিক , হাই মাদ্রাসার সর্বোচ্চ নম্বর প্রাপকদের সংবর্ধনা দেওয়া হয়। বিশেষ অতিথি ছিলেন অধ্যাপক ড.পার্থ চ‍্যাটার্জী।



প্রধান অতিথি সিরাতের রাজ্য সম্পাদক ও শিক্ষক আবু সিদ্দিক খান ছাত্রছাত্রীদের সঙ্গে সঙ্গে অভিভাবকদেরও ধন্যবাদ জানান। উপস্থিত ছিলেন আদহাটা গ্ৰাম পঞ্চায়েতের প্রধান রাজিয়া সুলতানা , হাসানূর রহমান , সেখ নুরুল মঈন , আমিনপুর সিনিয়র মাদ্রাসার সুপার আব্দুল হামিদ , জাহানারা খাতুন , শেখ জহির উদ্দীন। 



আমডাঙ্গা আদর্শ টিচার্স ট্রেনিং কলেজে অনুষ্ঠিত এই রক্তদান শিবির ও কৃতি ছাত্রছাত্রীদের সংবর্ধনা পরিচালনা করেন নজরুল চর্চা কেন্দ্রের সভাপতি, অধ্যাপক শেখ কামাল উদ্দীন। এছাড়া উপস্থিত ছিলেন, নজরুল চর্চা কেন্দ্রের সম্পাদক সাজাহান মন্ডল, সিরাতের রাজ্য কমিটির সদস্য সেখ আজহারউদ্দীন, সেখ আফ্রিদী, জেলা কনভেনর এহসানুল হক প্রমুখ।

0/Post a Comment/Comments

AB Banga News-এ খবর বা বিজ্ঞাপন দেওয়ার জন্য যোগাযোগ করুনঃ 9831738670 / 7003693038, অথবা E-mail করুনঃ banganews41@gmail.com