এক ব্যক্তির টাকা ছিনতাইয়ের চেষ্টা করতে ব্যর্থ হল দুস্কৃতীরা





এক ব্যক্তির টাকা ছিনতাইয়ের চেষ্টা করতে ব্যর্থ হল দুস্কৃতীরা। সোমবার চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর এর স্টেট ব্যাংকের সামনে। এদিন নয়াবাজারের এক ব্যক্তি ব্যঙ্ক থেকে টাকা তুলে বাড়ি ফেরার উদ্দেশ্যে রওনা দিলে ব্যাংকের সামনেই দুস্কৃতীদের খপ্পরে পড়েন ওই ব্যক্তি। টাকা ছিনিয়ে নিতে ব্যর্থ হয়ে পালাতে গিয়ে মোটর বাইক নিয়ে পড়ে যাওয়ায় তাদের ধরে গণধোলাই দেয় উত্তেজিত বাসিন্দারা। পুলিশ অভিযুক্ত তিনজনকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে। অভিযুক্তদের তল্লাশি করলে তাদের কাছে থেকে ৬৫০টি ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে গঙ্গারামপুর থানার পুলিশ
অভিযুক্তদের অন্যান্য ধারাসহ এন ডি পি এস ধারা দিয়ে মঙ্গলবার কোর্টে  পাঠানো হবে বলে জানা গিয়েছে ।
              পুলিশ সূত্রে খবর, ধৃত ওই তিন জনের নাম  শাহান কুমার যাদব, সুশীল কুমার যাদব এবং রাহুল যাদব।এরা তিন জনেরই বিহারের বাসিন্দা । 



পুলিশ সূত্রে আরো জানা গিয়েছে, ধৃত ওই তিন যুবক বিহার থেকে একটি চোরাই মোটরবাইক নিয়ে গঙ্গারামপুর এ ইয়াবা ট্যাবলেট কিনতে এসেছিল,ওই তিনজন ট্যাবলেট কিনে ফেরার পথে গঙ্গারামপুর পৌরসভার অফিসের উপরে স্টেট ব্যাংক থেকে এক ব্যক্তিকে টাকা নিয়ে নামতে দেখে  টাকার ব্যাগটি ছিনতাই করে পালাতে চেষ্টা করে, কিন্তু ঐ ব্যাক্তি টাকার ব্যাগটি শক্ত করে আগলে রাখে এবং চিৎকার চেঁচামেচি করায় ওই তিন দুষ্কৃতী টাকা ছিনতাই করতে ব্যর্থ হয়ে দ্রুত গতিতে মোটর বাইক চালিয়ে পালাতে চেষ্টা করে। ছিনতাইয়ের ঘটনা চারদিকে ছড়িয়ে পড়তে এবং থানার পুলিশ ওই মোটরবাইকের পিছু নিয়ে সুকদেবপুর এলাকা থেকে ওই তিন দুষ্কৃতীকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। থানায় তাদের তল্লাশি করলে ওই তিন জনের পকেট থেকে মোট ৬৫০ টি ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ।
এ বিষয়ে গঙ্গারামপুর থানার আইসি পূর্ণেন্দু কুমার কুন্ডু জানিয়েছেন, বিহারের তিন যুবক গঙ্গারামপুরের স্টেট ব্যাংকের সামনে থেকে এক ব্যক্তির কাছে থেকে টাকা ছিনতাই করে পালিয়ে যাওয়ার চেষ্টা করেছিল, কিন্তু তারা ছিন্তাই করতে ব্যর্থ হয়।এমন  খবর পাওয়ার সঙ্গে সঙ্গে থানার অফিসার দের দিয়ে ওই মোটর বাইকের পিছু করে তাদের গ্রেফতার করে থানায় নিয়ে আসা হয়। তল্লাশি করে তিন যুবক এর কাছ থেকে ৬৫০ টি ইয়াবা  ট্যাবলেট পাওয়া যায় । অন্যান্য ধারা সহ ndps ধারা  দিয়ে ধৃতদের মঙ্গলবার তাদের কোর্টে পাঠানো হবে।
AB Banga News-এ খবর বা বিজ্ঞাপন দেওয়ার জন্য যোগাযোগ করুনঃ 9831738670 / 7003693038, অথবা E-mail করুনঃ banganews41@gmail.com