স্বেচ্ছায় রক্তদান,




নিজস্ব সংবাদ দাতা :মিনাখাঁ : 

উত্তর ২৪ পরগনার মিনাখাঁ ব্লকের মালঞ্চ বাজারে পথের সাথী গেষ্ট হাউসের সামনে বেঙ্গল এডুকেশান ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের মিনাখাঁ ব্লক কমিটির পক্ষ থেকে রক্তদান উৎসব ও মাধ্যমিক, উচ্চ মাধ্যমিকের কৃতী ছাত্র ছাত্রীদের সম্বর্ন্ধনা জ্ঞাপণ করা হয়। উপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গ সরকারের মাননীয় মন্ত্রী গিয়াসউদ্দিন মোল্লা, স্থানীয় বিধায়ক ঊষারানী মণ্ডল, স্থানীয় পঞ্চায়েত সমিতির সভাপতি,মিনাখাঁ থানার OC প্রতাপ বাবু, রক্তদান আন্দোলনের প্রবাদ প্রতিম ব্যক্তিত্ব দিলীপ মণ্ডল,সিরাতের রাজ্য সম্পাদক ও বিশিষ্ট শিক্ষক  আবু সিদ্দিক খান সহ একাধিক গুণি ব্যক্তিত্ব। 



ছিলেন বেডসের রাজ্য সভাপতি আমিন ইসলাম,রাজ্য সম্পাদক সাজাহান মণ্ডল, দিল্লী কনভেনর ডাঃ নূর ইসলাম বিশ্বাস,ইন্দ্রানী মুখার্জী, নাজমা খাতুন,  মৃণাল বাবু, সিদ্দিক মোল্লা,সাংবাদিক এহাসানুল হক প্রমুখ। গোটা অনুষ্ঠান টি সফল ভাবে এগিয়ে নিয়ে যান মিনাখাঁ ব্লক সম্পাদক জনপ্রিয় সমাজকর্মী ফারুক গাজি। ঐদিন ৫০ জন রক্তদান করেন ও ১৫ জন কৃতী ছাত্র ছাত্রী দের সংবর্ধনা দেওয়া হয় পাশাপাশি সিরাতের রাজ্য সম্পাদক ও বিশিষ্ট শিক্ষক আবু সিদ্দিক খান ও সমাজসবী রক্তদান আন্দোলনের অন্যন্য ব্যক্তি দিলীপ মন্ডলকে স্মারক সম্মান জানানো হয়।

0/Post a Comment/Comments

AB Banga News-এ খবর বা বিজ্ঞাপন দেওয়ার জন্য যোগাযোগ করুনঃ 9831738670 / 7003693038, অথবা E-mail করুনঃ banganews41@gmail.com