করোনা আক্রান্তদের প্রতি মানবিক হবার আবেদন জানালেন রাজ্যের মন্ত্রী নির্মল মাজি

রুপম দাস,হাওড়াঃ 

রাখি বন্ধন উৎসবে যোগ দিতে এসে করোনা আক্রান্ত মানুষদের প্রতি আরও মানবিক হওয়ার পরামর্শ দিলেন শ্রম দপ্তরের রাষ্ট্রমন্ত্রী ডাঃ নির্মল মাজি। 



তিনি সকলের উদ্দেশ্যে বলেন "সামাজিক দূরত্ব বজায় রাখতে গিয়ে কোনও করোনা আক্রান্ত মানুষের সঙ্গে আন্তরিক দূরত্ব তৈরি করবেন না। করোনা আক্রান্ত হওয়াটা কোনও অপরাধ নয়, কিন্তু করোনা আক্রান্ত মানুষকে সামাজিক বয়কট করাটাই অপরাধ।"

 সোমবার আমতা বাসস্ট্যান্ডে আমতা-১ পঞ্চায়েত সমিতির উদ্যোগে আয়োজিত রাখি বন্ধন উৎসব উপলক্ষে সমাজের প্রতি তিনি এই বার্তা রাখেন। এদিন এই অনুষ্ঠান থেকে মন্ত্রী নিজে পথচলতি মানুষ, এলাকার দোকানদার, পুলিশ ও দমকল কর্মীদের হাতে রাখি ও মুখে মাস্ক পরিয়ে তাঁদের স্যানিটাইজার প্রদান করেন।




 এদিন আমতার সারদা গ্রাম থেকে ৫০ টি পরিবারের ২৫০ জন সদস্য বিভিন্ন রাজনৈতিক দল থেকে তৃণমূল কংগ্রেসে যোগদান করেন। মন্ত্রী নির্মল মাজি বলেন অন্যান্য সব রাজ্যের থেকে করোনা চিকিৎসায় পশ্চিমবঙ্গ অনেক এগিয়ে রয়েছে। 

এখানে সম্পূর্ণ বিনামূল্যে করোনা আক্রান্ত রোগীদের চিকিৎসা হচ্ছে। করোনা রোগীদের সুস্থ করে তোলার জন্য মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সমস্ত রকম ব্যবস্থা গ্রহণ করেছেন। তিনি একদম সামনের সারিতে দাঁড়িয়ে করোনার বিরুদ্ধে লড়াই করছেন। 

যখন প্রধানমন্ত্রী থেকে শুরু করে সমস্ত রাজ্যের মুখ্যমন্ত্রী করোনার ভয়ে ঠান্ডা ঘরের মধ্যে ঢুকে ভিডিও কনফারেন্স করছেন তখন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় রাস্তায় নেমে করোনার মোকাবিলা করছেন। তিনি বলেন পশ্চিমবঙ্গ জিতবে, করোনা হারবে। মানুষ জিতবে করোনা হারবে। 

এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আমতা-১ বিডিও লোকনাথ সরকার, আমতা-১ পঞ্চায়েত সমিতির সভাপতি ধনঞ্জয় বাকুলি, কর্মাধ্যক্ষ তপন চক্রবর্তী প্রমুখ।
এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আমতা ১ সভাপতি ধনঞ্জয় বাকুলি। সমষ্টি উন্নয়ন আধিকারিক শ্রী লোকনাথ সরকার।পুর্তের  কর্মাধ্যক্ষ তপন চক্রবর্তী,

0/Post a Comment/Comments

Previous Post Next Post
Contact for advertising : 9831738670