জেলা সভাপতির সম্বর্ধনায় অনুপস্থিত জামবনি ব্লক তৃণমূল সভাপতি, তাই ঘিরে দলীয় দ্বন্দ্বের জল্পনা



সুদীপ ঘোষ ঝাড়গ্রাম  :-


 জেলা সভাপতি দুলাল মুর্মুর সংবর্ধনা সভায় অনুপস্থিত জামবনি ব্লক তৃণমূল সভাপতি নিশিথ মাহাতো। তাই  ঘিরে  দলীয় দ্বন্দ্বের জল্পনা। জামবনি ব্লক 
 সংবর্ধনা সভায় দলীয় গোষ্ঠীদ্বন্দ্বের চিত্র উঠে এলো জামবনি ব্লকে। ব্লক যুব তৃণমূলের উদ্যোগে চিচিড়াতে একটি সংবর্ধনা সভার আয়োজন করা হয়েছিল সেই সভায় গরহাজির জামবনি ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি নিশিত মাহাত,অন্য দিকে এই  সংবর্ধনা সভায় উপস্থিত ছিলেন জামবনি ব্লক এর ভূমিপুত্র রাজ্য তৃণমূল যুব কংগ্রেসের সহ সভাপতি দেবনাথ হাঁসদা, ঝাড়গ্রাম জেলার নবনিযুক্ত তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি দুলাল মুর্মু , নব নিযুক্ত ঝাড়গাম জেলা যুব সভাপতি এদিনের এই সংবর্ধনা সভায় উপস্থিত ছিলেন ।কিন্তু জামবনি ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি তথা ঝাড়গ্রাম জেলা পরিষদের কো মেন্টার নিশিত মাহাত কে এদিন এই  সংবর্ধনা সভায় না দেখতে পেয়ে  জোর জল্পনা শুরু হয়েছে।জেলা সভাপতির  সংবর্ধনা উপস্থিত না থাকায় তাকে ঘিরে দলীয় কর্মীদের  মধ্যেই প্রশ্ন উঠেছে।আর তাতেই অস্বস্তি তৃনমূলের অন্দরে ।
 "এখন ঝাড়গ্রামের "প্রতিনিধি টেলিফোনে নিশিত বাবুর কাছে এই সংবর্ধনা সভায় অনুপস্থিতির কারণ জানতে চাওয়া হলে তিনি বলেন "দলীয় কাজে অন্যত্র ব্যস্ত ছিলাম সে কারণেই এই সংবর্ধনা সভায় যেতে পারিনি"

0/Post a Comment/Comments

Previous Post Next Post
Contact for advertising : 9831738670