এগরায় চলন্ত মারুতি গাড়িতে আগুন প্রানে বাঁচল গাড়ির চালক





পূর্ব মেদিনীপুর:সৌমেন সেন-

মেদিনীপুর রাজ্য সড়কে চলন্ত মারুতিতে লাগল আগুন ।শনিবার সকালে চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুর জেলার  এগরা থানার এগরা স্ক্যান সেন্টার সংলগ্ন এলাকায় ।

স্থানীয় সুত্রে খবর  দিঘা থেকে এগরা আসার সময় হঠাৎই এগরা স্ক্যান সেন্টার এর কাছে  চলন্ত অবস্থায় গাড়িতে আগুন লেগে যায়।এরপর গাড়িতে আগুন লাগার বিষয়টি নজরে আসতেই গাড়িতে থাকা চালক তড়াতাড়ি করে গাড়ি থেকে নেমে পালিয়ে যায়, আগুন লাগার কিছু পরেই গাড়িতে থাকা গ্যাস সিলিন্ডারটি ফেটে যায় ও বিস্ফোরণ ঘটে। এরপর মুহূর্তে গাড়িটি দাউ দাউ করে জ্বলতে থাকে। স্থানীয়রা ঘটনাটি দেখতে পেয়ে সঙ্গে সঙ্গে খবর দেয় এগরা দমকল ও এগরা থানায়। ঘটনাস্থলে এগরার একটি দমকলের ইঞ্জিন  ও দমকলকর্মীরা গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।এরপর এগরা থানার পুলিশ ক্রেনের সাহায্যে গাড়িটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসে । তবে এই গাড়িটি কার তা নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।



এবিষয়ে স্থানীয় বাসিন্দা জয়ন্ত সাহু বলেন , একটি মারুতি গাড়িতে ২ টি গ্যাস সিলিন্ডারের মধ্যে একটি সিলিন্ডার বাস্ট হয়ে গিয়েছে। এই জনবসতি পূর্ণ এলাকায় এই ঘটনা খুবই দুঃখজনক ।তবে যারা এই সমস্ত গ্যাস গাড়ি চালাচ্ছে তাদের বলব আপনারা সরকারি অনুমতি নিয়ে সরকারি নির্দেশিকা মেনে গাড়ি চালান।তবে গাড়ির মধ্যে কোনাে যান্ত্রিক অসুবিধা কারনে গাড়িটিতে আগুন লেগেছে বলে মনে হয়। 




এগরা দমকলবাহিনীর ওসি নিমাই ব্যানার্জি বলেন , গাড়িতে আগুন লাগার ঘটনাটি আমাদের কাছে এসে পৌঁছানাে মাত্রই আমরা দ্রুততার সঙ্গে ঘটনাস্থলে পৌঁছে গাড়ির আগুন নিভিয়েছি ।



 তবে গাড়িতে কিভাবে আগুন লাগলাে তা এখনও জানা সম্ভব হয়নি ।তবে পুরাে ঘটনাটি নিয়ে তদন্ত শুরু হয়েছে ।

0/Post a Comment/Comments

AB Banga News-এ খবর বা বিজ্ঞাপন দেওয়ার জন্য যোগাযোগ করুনঃ 9831738670 / 7003693038, অথবা E-mail করুনঃ banganews41@gmail.com