গাড়ি দুর্ঘটনায় মৃত্যু 2,





মালদা,  ৩০ আগস্ট ।  

হেলমেট বিহীন একটি মোটরবাইকে চারজন । বেপরোয়া গতিতে এসে দাঁড়িয়ে থাকা লরিতে সজোরে ধাক্কা। আর তারই জেরে ঘটনাস্থলেই মৃত্যু হল মোটরবাইকে থাকা দুইজনের। গুরুতর জখম হয়েছে আরো দুইজন। সংকটজনক অবস্থায় তাদের চিকিৎসা চলছে মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে। শনিবার গভীর রাতে ঘটনাটি ঘটেছে গাজোল থানার আলাল গ্রাম পঞ্চায়েতের পাহারাভিটা এলাকার ৮১ নম্বর জাতীয় সড়কে।

এই দুর্ঘটনার পর ওই এলাকার জাতীয় সড়ক বেশ কিছুক্ষণের জন্য অবরুদ্ধ হয়ে পড়ে। পরে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় গাজোল থানার পুলিশ। স্থানীয় বাসিন্দাদের সহযোগিতায় মৃত ও আহতদের উদ্ধার করে মেডিকেল কলেজে নিয়ে আসার ব্যবস্থা করা হয়। রবিবার সকালে মৃতদেহ দুটি ময়নাতদন্তের জন্য মেডিকেল কলেজের মর্গে পাঠানোর ব্যবস্থা করেছে পুলিশ। বাকি দুই জনের অবস্থা আশঙ্কাজনক বলেও জানিয়েছে গাজোল থানার পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত দুইজনের নাম বিক্রম কড়া (২৫) এবং সুকুমার করা (২৮)। আহত দুইজনের নাম বিশ্বজিৎ মোদি (২৪) এবং সঞ্জিত কড়া (২২)।  এদের প্রত্যেকের বাড়ি গাজলের মারিয়াকুন্ডু এলাকায় । শনিবার করম পূজা উৎসব উপলক্ষে এক আত্মীয়কে নিয়ে মোটর বাইকে করে ঘুরছিলেন। ওই মোটরবাইকে মোট চারজন ছিলেন।  দ্রুতগতিতে মোটরবাইকটি সজোরে দাঁড়িয়ে থাকা রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা একটি পণ্যবাহী লরিতে ধাক্কা মারে। এরপর মোটরবাইকটি দুমড়ে-মুচড়ে যায় । চারজনই মোটর বাইক থেকে ছিটকে অন্তত ১০ থেকে ১৫ মিটার দূরে গিয়ে পড়ে। এই দুর্ঘটনার পর এলাকার লোকজন ছুটে আস। পরে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় গাজোল থানার পুলিশ। ওই চারজনকে গাজোল গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা দুই জনের মৃত্যুর কথা জানিয়ে দেয়। পরে বাকি আহত দুই জনকে মালদা মেডিকেল কলেজের চিকিৎসার জন্য পাঠানোর ব্যবস্থা করা হয়।

প্রাথমিক তদন্তে পুলিশ জানিয়েছে, ট্রাফিক নিয়ম ভেঙে একই মোটরবাইকে চারজন ছিলো। কারোর মাথায় হেলমেট ছিল না । প্রাথমিকভাবে মনে করা হচ্ছে এরা নেশাগ্রস্থ অবস্থায় ছিল । মোটরবাইকটি দুমড়ে-মুচড়ে গিয়েছে। সেটি আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। পুরো ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।

0/Post a Comment/Comments

AB Banga News-এ খবর বা বিজ্ঞাপন দেওয়ার জন্য যোগাযোগ করুনঃ 9831738670 / 7003693038, অথবা E-mail করুনঃ banganews41@gmail.com