ডা,কাফিল খাঁনের মুক্তির দাবিতে সভা,বারাসাত




সিরাত সোশ্যাল ওয়েলফেয়ার এন্ড এডুকেশনাল ট্রাস্টের পক্ষ থেকে ডাক্তার কাফিল খান ও সার্জিল উসমানীর অবিলম্বে মুক্তির দাবিতে  আজ বারাসাত সহ সন্দেশখালি, বসিরহাট, কাজিপাড়া, কারিগরপাড়া, চাপুড়িয়া ইত্যাদি জায়গায় সামাজিক দূরত্ব ও শারীরিক দুরত্ব এবং মাস্ক পরে  প্লাকার্ডের ফেস্টুনের মাধ্যমে প্রতিবাদ করা হয় উক্ত প্রতিবাদ কার্যে উপস্থিত ছিলেন রাজ্য সম্পাদক ও বিশিষ্ট শিক্ষক জনাব আবু সিদ্দিক খান, উত্তর  ২৪ পরগনা জেলার সভাপতি,শিক্ষক  আব্দুল ওয়াহিদ, বারাসাত সাব ডিভিশন কমিটির সহ সভাপতি হাফিজ সাজ্জাদ আলি, শিক্ষক মোবারক হোসেন,  সেখ আজহার উদ্দিন, সেখ আফ্রীদী, পুলিশ কর্মী, সেখ বাবলু,আমির আলি, সিরাজুল ইসলাম,পলাশ  চৌধুরী চৌধুরী। 
সম্পাদক আবু সিদ্দিক খান  বলেন, ডাক্তার কাফিল খান একজন নিরাপদ, কর্তব্যপরায়ন মানবিক ডাক্তার। 



বিশ্বব্যাপী চিকিৎসা জগতে যথেষ্ট সুনাম অর্জন করে ফেললে উত্তর প্রদেশ সরকারের কাছে হিংসা ও ইর্ষার শীকার হন। গতবছর ১২ ডিসেম্বর আলিগড় মুসলিম বিশ্ববিদ্যালয়ে সি.এ.এ আইন বিরোধী আন্দোলনে বক্তব্য রাখার জেরে তাকে গ্রেফতার করা হয়। 



চলতি বছরে মে মাসের শেষ দিকে জামিন পেলেও আবার তাকে জাতীয় নিরপত্তা আইনে গ্রেফতার করা হয়। বর্তমানে জেলে তার করুন অবস্থা। 



সম্প্রতি তিনি চিঠি দিয়ে জানান জেলের মধ্যে  নরকীয় যন্ত্রনা দেওয়া হচ্ছে মেরে ফেলার নোংরা ষড়যন্ত্রের শিকার হচ্ছে। আগামীকাল তার সুনানী মামলা আছে। আমরা তাঁর মুক্তি চাই। 



আমাদের কেন্দ্র সরকার ও সুপ্রিম কোর্টের মহামান্য বিচারপতির উপর পুর্ণ আস্থা আছে নিশ্চয় নিঃসর্ত মুক্তি পাবে।

0/Post a Comment/Comments

Previous Post Next Post
Contact for advertising : 9831738670