ফাজিলে মেয়েদের মধ্যে প্রথম ও রাজ্যের পঞ্চম জাকিয়া সুলতানাকে সংবর্ধিত করলো সিরাত




সিরাত সোশ্যাল ওয়েলফেয়ার অ্যান্ড এডুকেশনাল ট্রাষ্টের উদ্যোগে এবছর পশ্চিমবঙ্গ মাদ্রাসা শিক্ষা পর্ষদের সম্প্রতি যে আলিম ফাজিল হাই মাদ্রাসার ফলাফল বার হয় সেই পরীক্ষায় ফাজিলে রাজ্যের মধ্যে মেয়েদের মধ্যে প্রথম ও রাজ্যের মধ্যে পঞ্চম স্থান অধিকার করেছে উত্তর 24 পরগনা মধ্যমগ্রাম পৌরসভার অন্তর্গত হুমাইপুর নুরুন্নবী সিনিয়র মাদ্রাসার ছাত্রী জাকিয়া সুলতানা।



সংগঠনের  রাজ্য সম্পাদক ও বিশিষ্ট শিক্ষক আবু সিদ্দিক খান বলেন, জাকিয়া সুলতানার রেজাল্টে তার পিতামাতা যেমন আনন্দিত এবং গর্বিত তেমন তার শিক্ষক-শিক্ষিকা, পাড়া-প্রতিবেশীসহ আমরাও আনন্দিত ও গর্বিত। জাকিয়া আগামিতে আরবীতে গবেষণা করে অধ্যাপনা করতে চায়। তার এই স্বপ্ন পূরনে আমরা সাধ্যমত পাশে দাঁড়ানোর চেষ্টা করবো। তিনি আরো বলেন, জাকিয়ার পিতা মাওলানা আজগার আলী পেশায় বেসরকারি খারিজি মাদ্রাসা শিক্ষকতা করেন,সামান্য বেতনে সংসারেরদায়িত্বগুলোসামলে তাদের পড়াশোনার খরচ সামলান।সে চার ভাইবোনের মধ্যে বড় ছোটবেলা থেকে মাদ্রাসায় পড়াশোনা করে, সে বরাবারই ক্লাসে প্রথম হতো।



 আজগার আলী সাহেব বলেন আমরা কৃতজ্ঞতা জানাবো মাদ্রাসার শিক্ষক শিক্ষিকা বিশেষ করে প্রধান শিক্ষক সুপারেনটেনডেন্ট মাওলানা আব্দুল হাকিম সাহেব সহ অন্যান্য শিক্ষক শিক্ষিকাদের। আজকের সিরাত পরিবারের পক্ষ থেকে আমাদের বাড়ি এসে আমার মেয়েকে উৎসাহ প্রদনের লক্ষে আমার মেয়েকে সার্টিফিকেট, একগুচ্ছ বই, পেন, ফুল, মিষ্টি, মেমেন্ট, কিছু নগদ অর্থ ইত্যাদি দিয়ে সংবর্ধিত করলো তাতে আমরা কৃতজ্ঞ।



0/Post a Comment/Comments

Previous Post Next Post
Contact for advertising : 9831738670