নেতা উজ্জ্বল সাহার বিস্ফোরক মন্তব্য ঘিরে তোলপাড় জেলার ব্যবসায়ী মহল।




 মালদা:

 জেলা ব্যবসায়ী নেতা উজ্জ্বল সাহার বিস্ফোরক মন্তব্য ঘিরে তোলপাড় জেলার ব্যবসায়ী মহল। নাম না করে অভিযোগের তীর ছুড়লেন চেম্বার অব কমার্সের কয়েকজন পদাধিকারীর বিরুদ্ধে। ব্যবসায়ীদের অভিযোগ ক্ষমতার অপব্যবহার করে বেশ কয়েকজন চেম্বারের পদাধিকারী লকডাউনেও চালিয়ে গেছেন ব্যবসা। অভিযোগ জরুরী পরিষেবা কে সামনে রেখে চলতো এই ব্যবসা। 



একাধিক সংবাদ মাধ্যমে এই খবর প্রকাশ্যে আসতে এবং ব্যবসায়ী নেতা উজ্জ্বল সাহার এই মন্তব্যে এবারে লক ডাউনের প্রায় তিন মাস ধরে ক্ষতিগ্রস্ত অন্যান্য সাধারণ ব্যবসায়ীরা আথিক ক্ষতিপূরণের দাবি তুললেন। ইতিমধ্যে এই অভিযোগ তুলে সরব হয়েছেন বিভিন্ন ব্যবসায়ী সংগঠন গুলি। ঠিক এই সময় জেলার সমস্ত ব্যবসায়ীদের পাশে দাঁড়িয়ে আর্থিক ক্ষতিপূরণের দাবি নিয়ে বিস্ফোরক মন্তব্য ব্যবসায়ী নেতা উজ্জ্বল সাহার। লকডাউনে যে সমস্ত ব্যবসায়ীদের দোকান বন্ধ ছিল সেই সমস্ত ব্যবসায়ীদের আর্থিক ক্ষতিপূরণ দিয়ে পুষিয়ে দিতে হবে,  ওই সমস্ত এসেন্সিয়াল কমিডিটির নামে চালিয়ে যাওয়া ব্যবসায়ীদের যারা লক ডাউনের মধ্যে প্রচুর উপার্জন করেছেন। সমস্ত বিষয়টিতে একরাশ ক্ষোভ উগরে দিয়েছেন মালদা ক্লথ মার্চেন্ট অ্যাসোসিয়েশনের যুগ্ম-সম্পাদক বিভাষ চক্রবর্তী। তিনি তার বক্তব্যে সরাসরি মালদা মার্চেন্ট চেম্বার অব কমার্সের সম্পাদক জয়ন্ত কুন্ডু এবং যুগ্ম সম্পাদক উত্তম বসাকের নাম করে অভিযোগের তীর ছুড়লেন। 



এই বিষয়ে মালদা মার্চেন্ট চেম্বার অব কমার্সের সম্পাদক জয়ন্ত কুন্ডু সাধারণ ব্যবসায়ীদের কথা চিন্তা না নিজেদের স্বার্থে ব্যবসা চালিয়ে যাওয়ার উদ্দেশ্যে প্রশাসনের ঘারে সম্পূর্ণ দোষ চাপানোর চেষ্টা করেন। এই বিষয়ে তিনি সরাসরি মন্তব্য করেন আমরা প্রশাসনের বিধি নিষেধ মানার জন্য ব্যবসায়ীদেরকে নির্দেশ প্রদান করি।

0/Post a Comment/Comments

Previous Post Next Post
Contact for advertising : 9831738670