ভয়েস অফ শ্যামপুরের রক্তদান কর্মসূচি





নিজস্ব প্রতিবেদক,শ্যামপুর। 

  শ্যামপুরের অন্যতম সেচ্ছাসেবী সংগঠন "ভয়েস অফ শ্যামপুর" এর পক্ষ থেকে কোভিড ১৯ এর এই সংকটজনক পরিস্থিতিতে ব্লাড ব্যাংক গুলোতে রক্তের সংকট দূরীকরণে শ্যামপুর দেবালয় ভবনে রক্তদান কর্মসূচি অনুষ্ঠিত হল। ইতিমধ্যেই ভয়েস অফ শ্যামপুর এর পক্ষ থেকে বিভিন্ন সামাজিক কর্মসূচি পালিত হয়েছে,যেমন - দুঃস্থ দের জন্য হেলথ চেক-আপ ও ঔষধ প্রদান, স্কুল - কলেজে পরিবেশ সচেতনতা শিবির,ভাষা দিবস,বিশ্ব পরিবেশ দিবসে বৃক্ষরোপন ইত্যাদি।




আজ অসহায় মানুষ ও থ্যালাসেমিয়া আক্রান্ত মানুষের পাশে দাঁড়াতে আজকের মহতী রক্তদান শিবিরে ৯ জন মহিলা সহ ৩৮ জন মানুষ স্বেচ্ছায় রক্তদান করেন। পরিবেশ সচেতনতা বৃদ্ধি করতে প্রতিটি রক্ত দাতা ও অতিথি দের কে একটি করে চারাগাছ উপহার দেওয়া হয়।
আজকের মহতী উদ্যোগে শ্যামপুর ১ নং বি.ডি.ও অফিসার এবং শ্যামপুর থানার ওসি উপস্থিত থেকে এই সংকটজনক পরিস্থিতিতে এই শুভ উদ্যোগ গ্রহণের জন্য সংগঠন ও রক্তদাতাদের ধন্যবাদ জ্ঞাপন করেন।
সবশেষে উপস্থিত সকল রক্তদাতা,অতিথিবৃন্দ, সদস্যদের অভিনন্দন জ্ঞাপন করেন ভয়েস অফ শ্যামপুরের সম্পাদক অনুপ মাঝি ও সভাপতি খায়রুল বাসার।
AB Banga News-এ খবর বা বিজ্ঞাপন দেওয়ার জন্য যোগাযোগ করুনঃ 9831738670 / 7003693038, অথবা E-mail করুনঃ banganews41@gmail.com