আর্সেনিক আলবা ৩০ হোমিওপ্যাথি ওষুধ ৩০০ পরিবারের হাতে তুলে দেওয়া হয়েছে




সংবাদদাতা


সাম্প্রতিক কালে কল্যাণীর বিভিন্ন অঞ্চলে যেভাবে একের পর এক COVID -19 কোরোনা ভাইরাস পজেটিভ মানুষের সংখ্যা বেড়ে চলেছে , তাতে কল্যাণীর মানুষ ভীত ও সন্ত্রস্ত হয়ে পড়েছে, এমতো অবস্থায় সম্প্রতি কয়েকদিন ধরে কল্যাণী বি-১৫, লেকপল্লীর লাইব্রেরী কাম সোশ্যাল সেন্টারের পক্ষ থেকে হোমিওপ্যাথি ওষুধ আর্সেনিক আলবা ৩০, প্রায় ৩০০ পরিবারের হাতে তুলে দেওয়া হয়েছে, কল্যাণী বি-১৫ লেকপল্লীর বিশিষ্ট সমাজসেবী ও বয়সজ্যেষ্ঠ সম্মানীয় পরিতোষ সিনহার উদ্যোগে ও লাইব্রেরী কাম সোশ্যাল সেন্টারের সম্পাদক সুমিত রঞ্জন দাস পান্নার নেতৃত্বে, অমর বিশ্বাস, শ্রীমতি প্রিয়াঙ্কা সরকার, তাপস কর, সরূপ সেনগুপ্ত, অরিন্দম নন্দী, সুব্রত মুখার্জী সহ পাড়ার অন্যান্য সভ্য গনদের সহযোগিতায় এই কর্মসূচি সম্পূর্ণ করা হয়।

   সম্পাদক সুমিত রঞ্জন দাস বলেন কল্যাণী বি-১৫, মতো জায়গা এই পাড়ায় প্রচুর বয়ষ্ক ও অবসর প্রাপ্ত মানুষের বাস তাই আমাদের লক্ষ কিছুতেই এই মারণ ভাইরাস যাতে তার মারণ থাবা এখানে না বসাতে পারে এই উদ্যোগ।

কল্যাণী বি-১৫ বাসিন্দা কল্যাণী বিশ্ববিদ্যালয়ের গবেষক ফারুক আহমেদ বলেন আমরা এখনো পর্যন্ত আমাদের এলাকাকে করোনা মুক্ত রাখতে পেরেছি মানুষের সচেতনতা তৈরি করেই।

0/Post a Comment/Comments

AB Banga News-এ খবর বা বিজ্ঞাপন দেওয়ার জন্য যোগাযোগ করুনঃ 9831738670 / 7003693038, অথবা E-mail করুনঃ banganews41@gmail.com