বিভিন্ন দল থেকে তৃনমূল কংগ্রেসে যোগদান করলেন,উলুবেড়িয়া,




নিজস্ব প্রতিবেদক,উলুবেড়িয়া, 





 তৃনমূল কংগ্রেসে যোগদান করলেন বিভিন্ন দল থেকে প্রায় 100 জন, উলুবেড়িয়ার খলিশানি কালি তলায় দলবদলের অনুষ্ঠানে বিধায়ক ইদ্রিশ আলি বলেন,



নেত্রীর নির্দেশ মানতেই হবে, মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণায় অনুপ্রেনিত হয়ে প্রায় হাজার হাজার কর্মী সমর্থকদের নিয়ে কেন্দ্রীয় সরকারের জনবিরোধী নীতির বিরুদ্ধে প্রতিবাদে অবস্থান বিক্ষোভে উলুবেড়িয়া পূর্ব কেন্দ্রের বিধায়ক ইদ্রিশ আলি উলুবেড়িয়া পূর্ব কেন্দ্রের খলিসানী কালীতলার মোড়ে।। 



মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নে আবির্ভুত হয়ে আজ প্রায় ১০০ জন এর বেশি বি জে পি,সি পি আই এম থেকে তৃণমূল কংগ্রেস দলে যোগদান করলো বিধায়ক ইদ্রিশ আলির হাত ধরে।। বিধায়ক ইদ্রিশ আলি তাঁর বক্তব্যে বলেন যে এখন মমতা ম্যাজিক চলছে।তাই বি জে পি,সি পি আই এম,কংগ্রেস থেকে মমতা বন্দ্যোপাধ্যায়ের দলে যোগদান করছেন।আর কয়েক দিনের মধ্যেই বিরোধীদের ঝুলি শুন্য হয়ে যাবে।



তিনি বলেন আমরা ঐক্যবদ্ধ ভাবে মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে কেন্দ্রীয় সরকারের জনবিরোধী নীতির বিরুদ্বে লড়াই করবো।আর ২০২১ এ আবার জনগণ দু হাত ভোরে তৃণমূল কংগ্রেসকে ভোট দিয়ে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিকে করবে বলে জানান বিধায়ক ইদ্রিশ আলি। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উলুবেড়িয়া পূর্ব কেন্দ্রের সভাপতি বেনুকুমার সেন,হওড়া গ্রামীন তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি হাসিবুর রহমান,যুব নেতা কৌশিক দাস,পূর্ব কেন্দ্রের যুব সভাপতি বাদশা মিদদে। 



এছাড়া উপস্তিত ছিলেন খলিসানী অঞ্চল সভাপতি গণেশ মন্ডল,প্রাক্তন কাউন্সিলর ইনামুর রহমান,উত্তম ধাড়া, আজিজুর রহমান,প্রাক্তন প্রধান বর্ণালী দেড়ে, হাসানুজ্জামান,দুলাল,আনোয়ার,জিয়াউল, সেখ সানওয়াজ,সেখ মোস্তাক থেকে শুরু করে অনেক গুরুত্বপূর্ণ নেতৃত্ব ও কর্মীবৃন্দ।।

0/Post a Comment/Comments

AB Banga News-এ খবর বা বিজ্ঞাপন দেওয়ার জন্য যোগাযোগ করুনঃ 9831738670 / 7003693038, অথবা E-mail করুনঃ banganews41@gmail.com