ট্রাকের ধাক্কায় মৃত্যু হল আশি বছরের এক বৃদ্ধার।



বাবাই সূত্রধর,


দক্ষিণ দিনাজপুর,১লা জুলাই;




 বাজার করে বাড়ি ফেরার পথে ট্রাকের ধাক্কায় মৃত্যু হল আশি বছরের এক  বৃদ্ধার। ঘটনাটি বুধবার সকালে দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর থানার নয়াবাজারের সাড়ে তিন নম্বর মোড় এলাকার।এদিন ওই বৃদ্ধা বাজার করে বাড়ি ফেরার পথে তপন থেকে গঙ্গারামপুর দিকে আসা একটি ট্রাক তাকে সজোরে পিছন থেকে ধাক্কা মারে ,ঘটনার স্থলেই মৃত্যু হয় ওই বৃদ্ধার বলে অভিযোগ তার পরিবারের।
পুলিশ গিয়ে ওই বৃদ্ধাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করে।ট্রাক টিকে আটক করে মৃতদেহ ময়না তদন্তের জন্য পাঠিয়ে পুরো ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।
               পুলিশ জানিয়েছেন মৃত ওই বৃদ্ধার নাম
  প্রানবালা দাস (৮০) বাড়ি গঙ্গারামপুর থানার নয়াবাজার এর দুর্গাবাড়ি এলাকায়।
পরিবার সূত্রে জানা গিয়েছে,প্রতিদিনের মতো সে আজও বাজারে গিয়েছিল।

বাজার শেষে বাড়ি ফেরার পথে নয়াবাজার এর সাড়ে তিন নম্বর মোড়ে তপন থেকে একটি ট্রাক পিছন থেকে সজোরে  তাকে ধাক্কা মারে,সঙ্গে সঙ্গে মুখ থুবরে পরে যায় ওই বৃদ্ধা এরপর ঘটনা স্থলেই মৃত্যু হয় বছর আশির  ওই বৃদ্ধার বলে অভিযোগ তার পরিবারের।

ঘটনার খবর পেতেই ঘটনার স্থলে ছুটে যায় গঙ্গারামপুর থানার পুলিশ ।পুলিশ গিয়ে ট্রাকটিকে আটক করার পাশাপাশি ওই বৃদ্ধার কে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা বৃদ্ধাকে মৃত বলে ঘোষণা করে ।

এবিষয়ে ওই বৃদ্ধার নাতি মিঠুন দাস জানিয়েছেন,ঠাকুরমা বাজারে এসেছিল বাড়ি ফেরার পথে নয়াবাজার এর সাড়ে তিন নম্বর মোড়ে পিছন থেকে একটি ট্রাক ঠাকুরমাকে ধাক্কা মারে ,ঠাকুরমার অ্যাক্সিডেন্টের কথা শুনে ছুটে আসে দেখি মৃত অবস্থায় পড়ে আছে ।থানায়  খবর দিলে পুলিশ এসে ঠাকুরমাকে হাসপাতালে নিয়ে যায়।
এবিষয়ে এক গ্রামবাসী  যোগেশ রায় জানিয়েছেন,এলাকায় অ্যাক্সিডেন্টের কথা শুনে এসে দেখি আমাদের এলাকারই প্রানবালা দাস নামে  আসি বছরের এক বৃদ্ধা অ্যাক্সিডেন্ট হয়েছে।এমন খবর পেয়ে খুব খারাপ লাগছে।
এমন ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে এলাকায়।
ওই বৃদ্ধার মৃতদেহ ময়না তদন্তের পাঠিয়ে পুরো ঘটনার তদন্ত শুরু করেছে গঙ্গারামপুর থানার  পুলিশ।

0/Post a Comment/Comments

AB Banga News-এ খবর বা বিজ্ঞাপন দেওয়ার জন্য যোগাযোগ করুনঃ 9831738670 / 7003693038, অথবা E-mail করুনঃ banganews41@gmail.com