বিজেপি নেতা অর্জুন সিংয়ের মন্তব্যের প্রতিবাদে বিধায়ক ইদ্রিস আলী।




নিজস্ব প্রতিবেদক, উলুবেড়িয়া।     

   বিজেপি নেতা সাংসদ অজু'ন সিং উলুবেড়িয়া পূর্ব বিধানসভা কেন্দ্রের চেঙ্গাইলে 11নং ওয়াডে' একটি জনসভা করে ।সেখানে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি, সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় এবং তূনমুল কংগ্রেসের বিরুদ্ধে মিথ্যা কথা বলে ।এই ব্যাপারে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে উলুবেড়িয়া পূর্ব বিধানসভা কেন্দ্রের বিধায়ক ইদ্রিশ আলি বলেন, মুখমন্ত্রী মমতা ব্যানার্জি সততার প্রতীক, সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় দক্ষ সংগঠক ।তাঁদের সমন্ধে মিথ্যা কথা বলে বিজেপি নেতাদের কিছু লাভ হবে না ।

2021 শে বাংলার মানুষ ভারতবর্ষের সবচেয়ে জনপ্রিয় নেত্রী মমতা ব্যানার্জিকে আবার বাংলায় মুখ্যমন্ত্রীর সিংহাসনে বসাবেন ভোটের আগে মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি যখন প্রচারে বেরোবেন তখন মানুষের ঢল এমন নামবে এবং ঝড় এমন বইবে বিজেপির নেতারা ভয়ে ঘরে ঢুকে থাকবে ।অর্জুন সিং বলেছেন সন্ত্রাস চালাচ্ছে মমতা ব্যানার্জি, ইদ্রিশ আলি তার উওরে বলেন, শান্তির প্রতীক মমতা ব্যানার্জি তিনি গনতন্ত্রকে রক্ষা করে চলেছেন বলেই আজ অর্জুন সিং রা উলুবেড়িয়াতে  তিরিশ জন লোক নিয়ে আজ জনসভা  করতে পারছে ।

বিধায়ক ইদ্রিশ আলি      আরও বলেন -2021 শে বিধানসভা নির্বাচনে বিজেপির  জামানত জব্দ হবে .2024 সালে লোকসভা নির্বাচনে বিজেপির নৌকা ডুবে যাবে । বিধায়ক ইদ্রিশ আলি আরও বলেন, উলুবেড়িয়া পূর্ব বিধানসভা কেন্দ্রের ধর্ম' নিরপেক্ষ মানুষরা মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিকে মায়ের মত শ্রদ্ধা করে এবং কল্পতরু প্রকল্পের নায়ক  সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়কে ছোট ভাইয়ের মত ভালবাসেন । 

 ইদ্রিশ আলি আরো কড়া ভাষায় বলেন, ভবিষ্যতে যদি বিজেপির নেতারা মমতা ব্যানার্জি এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সমন্ধে এই ধরনের মিথ্যা অসত্য কথা প্রচার করে তাহলে বাংলার মানুষ হয়তো ওদের জিভটা ছিড়ে নিতে পারে । তাই ওদের বলি নিজেরা কি করেছেন সেগুলো বলুন ।মমতাময়ী মা এবং লোকসভা কাঁপানো সাংসদ অভিষেক বন্দোপাধ্ধায়ের বিরুদ্ধে এধরনের মিথ্যা কথা আর বলবেন না । 

বললে ধর্মনিরপেক্ষ মানুষরা আপনাদের কোন জায়গাতে নিয়ে যাবে আপনারা নিজেই জানেন না ।উলুবেড়িয়া বাজারপাড়ায় বিধায়ক ইদ্রিশ আলি তাঁর বাসস্থানে বসে আরো বলেন, বিজেপি জাতপাত এবং খুনের রাজনীতি চালাচ্ছে ।      

0/Post a Comment/Comments

Previous Post Next Post
Contact for advertising : 9831738670