রনিতের_শরীরে_বইছে_আজিমুদ্দিনের_রক্ত।



রেজাউল করিম,উলুবেড়িয়া,

#রক্তের_বন্ধন 
#রনিতের_শরীরে_বইছে_আজিমুদ্দিনের_রক্ত। যখন চারিদিকে খোঁজ করেও রক্ত মিলছিল না। তিন বছরের থ্যালাসেমিয়া আক্রান্ত শিশুর জন্য মানবতার ডাকে এগিয়ে এলেন শ্যামপুরের অনন্তপুরের #

আজিমুদ্দিন_আলি। মানব ধর্মের এমন উদাহরণ উলুবেড়িয়া হসপিটালের ব্লাড ব্যাঙ্কে রোজ দেখা যাচ্ছে Blood_Donor_WhatsApp_Group এর হাত ধরে। 


কে এই আজিমুদ্দিন আলি? এক কাজ হারা শ্রমজীবী আজিমুদ্দিন। লক ডাউন কাজ কেড়েছে শ্যামপুরের অনন্তপুরের স্বর্ণশিল্পী আজিমউদ্দিন আলির। আবার পেশায় মোটর মেকানিক্স চাউলখোলার #উদয়_থাণ্ডারেরও কাজ অমিল। কাজহারা দুই শ্রমজীবীর আর্থিক পরিস্থিতির মিল রয়েছে। এবার দুই শ্রমজীবী রক্তের বন্ধনেও আবদ্ধ হলেন। 

আর্থিক অধোগতিতে দিশেহারা গরিব পরিবার। এমন ভয়াল দুর্দিনে থ্যালাসেমিয়া আক্রান্ত সন্তানের জন্য প্রতি মাসে রক্তের জোগাড় করা দুষ্কর। #বি_নেগেটিভ রেয়ার ব্লাড গ্রুপ। সেই গ্রুপের রক্ত ব্লাড ব্যাঙ্কে অমিল। 



এমন এক পরিস্থিতিতে Blood_Donor_WhatsApp_Group এর রক্তদাতা রক্তদান করেছিলেন আগেও। কিন্তু, এবার রক্তদাতা মিলছিল না। এদিকে তিন বছরের থ্যালাসেমিয়া আক্রান্ত রনিতেরহিমোগ্লোবিন কমে যাচ্ছিল। সোশাল মিডিয়াতে আবেদন করে গ্রুপ সদস্যরা রক্তদান করতে মানবিক বন্ধুদের কাছে আবেদন রাখেন। আবেদনে সাড়া দিয়ে রনিতের জন্য উলুবেড়িয়া ব্লাড ব্যাঙ্কে এসে রক্তদান করলেন কাজহারা শ্রমজীবী শ্যামপুরের অনন্তপুরের স্বর্ণশিল্পী আজিমউদ্দিন আলি। 
#Blood_Donor_WhatsApp_Group এর পক্ষ থেকে আজিমউদ্দিন আলিকে সংগ্রামী অভিনন্দন ❤✊। আজিমউদ্দিন আলি এবং রনিতের সুস্থতা কামনা করি।

0/Post a Comment/Comments

AB Banga News-এ খবর বা বিজ্ঞাপন দেওয়ার জন্য যোগাযোগ করুনঃ 9831738670 / 7003693038, অথবা E-mail করুনঃ banganews41@gmail.com