‌মোথাবাড়িতে নৃশংসভাবে খুন এক চাষি।




মালদা-‌


মোথাবাড়িতে নৃশংসভাবে খুন এক চাষি। বুধবার ভোরে নিজের ক্ষেতের জমি দেখতে গিয়ে নৃশংসভাবে খুন হন এক চাষি। রক্তাক্ত অবস্থায় তাঁর দেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। গলায়, ডান হাত-‌সহ দেহের বিভিন্ন অংশে এলোপাথাড়ি কোপ রয়েছে। কোনও ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয়েছে বলে পুলিশের প্রাথমিক অনুমান। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। 




সন্দেহজনক ২ জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। চাঞ্চল্যকর ঘটনাটি মোথবাড়ি থানা এলাকায়। পুলিশ জানিয়েছে, মৃতের নাম নাম সাজ্জাত সেখ(৫৫)। তাঁর বাড়ি কালিয়াচক থানার আলিনগর গ্রামপঞ্চায়েতের জোতপরম চামাটোলায়। তাঁর দেহ পাওয়া গেছে মোথাবাড়ি থানা এলাকায়। বাড়ি থেকে প্রায় ১ কিলোমিটার দূরে মোথাবাড়ি থানার রাজনগর গ্রাম পঞ্চায়েতের নয়াগ্রামে তাঁর জমি রয়েছে। 


জমিতে তুঁতের পাশাপাশি ভুট্টার চাষ করেছেন সাজ্জাত। পরিবার সূত্রে জানা গেছে, তাঁর ৪ ছেলে ও ২ মেয়ে। ছেলেরা সব মুম্বাইয়ে শ্রমিকের কাজ করেন। লকডাউনে তাঁরা বাড়িতে এসেছেন। বুধবার ভোরে সাজ্জাত নমাজ পাঠ করে জমির দিকে যাচ্ছেন বলে বাড়িতে বলে যান। এদিকে সকাল ৮টা বেজে গেলেও তাঁর দেখা নেই দেখে সন্দেহ হয় পরিবারের লোকেদের। তাঁর এক ছেলে জমিতে গিয়ে দেখেন বাবার রক্তাক্ত দেহ। 





পাশে ভুট্টা গাছের বোঝা রয়েছে। পরে জানাজানি হলে এলাকার মানুষ ছুটে আসেন সেখানে। খবর পেয়ে ছুটে আসে মোথাবাড়ি থানার পুলিশ। দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায় মালদা মেডিক্যাল কলেজ ও হাসপাতালের মর্গে। পুলিশের প্রাথমিক অনুমান, ভুট্টা কেটে দুষ্কৃতীরা পালানোর সময় চিনে ফেলেন হয়ত সাজ্জাত। তারপরেই হয়ত তাঁকে নৃশংসভাবে খুন করা হয়। গলায়, ডান হাতে গভীর কোপ রয়েছে তাঁর।

0/Post a Comment/Comments

Previous Post Next Post
Contact for advertising : 9831738670