ক্ষতিগ্রস্ত এলাকায় পরিদর্শন করলেন ফ,ব,নেতা।





নিজস্ব প্রতিবেদক, উলুবেড়িয়া।

লকডাউনের মধ্যেই এসেছে ঘূর্ণিঝড় , সেই আমফান ঘূর্ণিঝড়ের পর কেটে গেছে একমাস, ঝড়ে উড়ে গেছে কারও বাড়ির চাল ,ভেঙ্গেছে  কারও বাড়ির দেওয়াল। তবুও গোটা রাজ্যের মতোই  উলুবেড়িয়া দক্ষিণ বিধানসভা কেন্দ্রের বহিরা অঞ্চলের প্রকৃত ক্ষতিগ্রস্ত গ্রামবাসীদের  মেলেনি সরকারি কোনো সাহায্য ।



 উল্টে সাহায্যের দাবীতে বহিরাতে বামফ্রন্ট পঞ্চায়েত অফিসে ডেপুটেশন দিতে গেলে শাসক দলের বাহিনীর বিরূদ্ধে বাধা দেওয়া, বোমাবাজির অভিযোগ করেছে বামফ্রন্ট । গতকাল সেই ক্ষতিগ্রস্ত এলাকায় এসেছিলেন ফরওয়ার্ড ব্লক রাজ্য সম্পাদক নরেন চ্যাটার্জি । তিনি হাওড়া জেলা নেতৃত্বের সঙ্গে কয়েকশো ফরওয়ার্ড ব্লক কর্মীদের নিয়ে দুর্দশাগ্রস্ত গ্রামবাসীদের বাড়ী বাড়ী যান, তাদের কথা শোনেন । গ্রামবাসীরা নরেন বাবুর কাছে অভিযোগ করেন ঝড়ে যাদের ক্ষতি হয়েছে তারা কোনো সাহায্য পায়নি বরং যাদের কিছুই ক্ষতি হয়নি , শাসক দলের ঘনিষ্ঠ তারাই সাহায্য পেয়েছে ।



 ফরওয়ার্ড ব্লক রাজ্য সম্পাদক তাদের আশ্বাস দেন আজ মুখ্যমন্ত্রীর সঙ্গে নবান্নে যে সর্বদলীয় বৈঠক আছে সেখানে এই বিষয় তুলে ধরবেন এবং দ্রুত সাহায্যর ব্যবস্থা করবেন । স্থানীয় ফরওয়ার্ড ব্লক লোকাল কমিটির সম্পাদক জামিউস মল্লিক বলেন,  'ঝড়ের ক্ষতিপূরণ নিয়ে চুড়ান্ত দুর্নীতি করছে তৃণমূল কংগ্রেস, ক্ষতিপূরণের তালিকায় দেখা গেছে বেশিরভাগ প্রাপকের  আর্থিক অবস্থা ভালো,অথচ প্রকৃত ক্ষতিগ্রস্ত দের নাম তালিকায় নেই। ক্ষতিগ্রস্ত দের ঘরবাড়ি দেখে তিনি বলেন, তৃণমূলের এই দুর্নীতির বিরূদ্ধে আমরা শেষ পর্যন্ত লড়ে যাব । '

0/Post a Comment/Comments

Previous Post Next Post
Contact for advertising : 9831738670