শেষ হলো লিডস এন্টারটেইনমেন্ট এর নতুন ছবি "অর্ন্তদ্বন্দ"।





শেষ হলো লিডস এন্টারটেইনমেন্ট এর নতুন ছবি  "অর্ন্তদ্বন্দ"। এই লক ডাউনের মধ্যে তিন মাসে সাধারণ মধ্যবৃত্যের যে করুন অবস্থার সৃষ্টি হয়েছে তারই এক জলজ্যান্ত উদাহরণ এই অর্ন্তদ্বন্দ ছবি টি । জীবনে কারো কাছে হাত পাততে না পারা মধ্যবৃত্য সমাজ যে অর্থনৈতিক অবস্থান থেকে সামাজিক অবস্থান সব জায়গাতেই যে  অনহুত  অভিভাবক হীন সেই কাহিনী তুলে ধরা হয়েছে এই ছবিটিতে । 


তার ওপর লিমা সাহু ,সুমন চক্রবর্তী প্রমা ভৌমিক আর নবারূন সাহা র পরিশ্রমি অভিনয় সবার মন জয় করতে বাধ্য । পুরো ছবিতে সুমন চক্রবর্তী পরিবারের অবসর প্রাপ্ত অভিভাবক লিমা সাহু পরিবারের কর্মঠ ছোট মেয়ে দুজনেই টানটান এই গল্পটিকে অসাধারন অভিনয় দিয়ে ফুটিয়ে তোলার আপ্রান চেষ্টা করা আর তার সাথে সামঞ্জস্য রেখে প্রমা ও নবারূন এর অভিনয় সবাই কে মুগ্ধ করবেই। এই লক ডাউনের দূরুহ সময়ে দাঁড়িয়ে পরিচালক বৈদ্য নাথ দাসের অসাধারন পরিচালনা এছবির বার্তি আকর্ষণ ।


 তাঁর কথায় লক ডাউন ছবির মতো এই অর্ন্তদ্বন্দ ছবি টিও বিভিন্ন প্রতিযোগিতা ও উৎসবের মূল আকর্ষণ হবে । অসাধারন এই  ছবির চিত্রনাট্য , চিত্র গ্রহন ও পরিচালনা করেছেন বৈদ্যনাথ দাস।

0/Post a Comment/Comments

AB Banga News-এ খবর বা বিজ্ঞাপন দেওয়ার জন্য যোগাযোগ করুনঃ 9831738670 / 7003693038, অথবা E-mail করুনঃ banganews41@gmail.com