গরুর দুধে কাঁচা হলুদ মিশিয়ে তাদের খাওয়ানোর ব্যবস্থা করে কৃষ্ণ মন্ডল নামে এক ব্যক্তি।





মালদা,১৯ জুন : 

সারাদেশের সঙ্গে মালদা জেলাতেও হু হু করে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। ইতিমধ্যে জেলায় সাড়ে  তিনশোর গন্ডি ছাড়িয়েছে কোরানো আক্রান্তের সংখ্যা।এই পরিস্থিতিতে কর্তব্যরত পুলিশের শরীরের প্রতিরোধ ক্ষমতা বাড়াতে কয়েকশো লিটার গরুর দুধে কাঁচা হলুদ মিশিয়ে তাদের খাওয়ানোর ব্যবস্থা করে কৃষ্ণ মন্ডল নামে এক ব্যক্তি। এর পাশাপাশি পুলিশ কর্মীদের হাতে ফল,মাস্ক এবং স্যানিটাইজার তুলে দেন তিনি।
      শুক্রবার দুপুর ২টা নাগাদ মালদা শহরের রথবাড়ি এলাকায় কর্তব্যরত শতাধিক পুলিশ কর্মী এবং ট্রাফিকের হাতে ফল তুলে দেওয়া হয়। এর পাশাপাশি হলুদ মিশ্রিত গরুর দুধ খাওয়ানো হয় তাদের।
       এদিন মালদা শহরের রথবাড়ি এলাকায় প্রথমে ট্রাফিক ওসি তরুণ সাহার হাতে ফল,মাস্ক এবং স্যানিটাইজার তুলে দেন কৃষ্ণ বাবু।এরপর  সুকান্ত মোড়, পোষ্ট অফিস মোড় সহ বিভিন্ন এলাকায় কয়েকশো লিটার গরুর দুধে হলুদ মিশিয়ে শহরের বিভিন্ন প্রান্তে কর্তব্যরত পুলিশ এবং ট্রাফিক পুলিশকে খাওয়ানোর ব্যবস্থা করা হয়।
      এই বিষয়ে কৃষ্ণ মন্ডল জানান, সারাদেশের সঙ্গে মালদা জেলাতেও হু হু করে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা।করোনা যুদ্ধের অন্যতম সৈনিক পুলিশ। রাত দিন তারা জীবনের ঝুঁকি নিয়ে কাজ করে চলেছেন। করোনা আবহে তাদের শরীরের প্রতিরোধ ক্ষমতা বাড়াতে গরুর দুধে কাঁচা হলুদ মিশিয়ে তাদের খাওয়ানোর উদ্যোগ নেয়া হয়। এই পরিস্থিতিতে তাদের সুস্থ থাকা খুব প্রয়োজন। তারা সুস্থ থাকলে আমরাও সাধারণ জীবন-যাপন করতে পারব।
বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় দেখানো হচ্ছে গরুর দুধের সঙ্গে কাঁচা হলুদ মিশিয়ে খেলে শরীরের প্রতিরোধ ক্ষমতা বাড়ে। তাই করোনা আবহে কর্তব্যরত পুলিশ কর্মীদের দুধ এবং ফল খাওয়ানোর পাশাপাশি মাস্ক ও স্যানিটাইজার বিলি করার উদ্যোগ নেন তিনি।

0/Post a Comment/Comments

Previous Post Next Post
Contact for advertising : 9831738670