নদীর বাঁধ পরিদর্শন করেন উলুবেড়িয়া পূর্ব কেন্দ্রের বিধায়ক ইদ্রিশ আলি।

 


  উলুবেড়িয়া,

  সামনে প্রবল বর্ষা।তাই উলুবেড়িয়া পূর্ব কেন্দ্রের মানুষের স্বার্থে উলুবেড়িয়া পূর্ব কেন্দ্রের বেশ কিছু নদীর বাঁধ পরিদর্শন করেন উলুবেড়িয়া পূর্ব কেন্দ্রের বিধায়ক ইদ্রিশ আলি।উলুবেড়িয়া পূর্ব কেন্দ্রের ১১ নং ওয়ার্ড এর গৌরগঙ্গা খালের মুখ থেকে ভাগীরথী নদীর পাড় প্রায় 600 মিটার ভেঙে পড়ে।ফলে নদীর পাড়ে অবস্থিত একটি মন্দির ও খেলার মাঠ বিপযস্থ হয়ে আছে বলে মনে করেন বিধায়ক ইদ্রিশ আলি।




তিনি ঘটনাস্থল থেকেই সেচ দপ্তরের মন্ত্রী মাননীয় শুভেন্দু অধিকারীর সাথে কথা বলে শীঘ্রই মেরামতের জন্য অনুরোধ করেন।বিধায়ক ইদ্রিশ আলি আশাবাদী মাননীয় শুভেন্দু অধিকারীর উপর কারণ তিনি কিছু দিন আগেই উলুবেড়িয়া কালিবাড়ির একটি জায়গায় ফাটল ধরে যাওয়ায় কথা জানান মন্ত্রী মহাশয়কে।
পরবর্তী পর্যায়ে সংশ্লিষ্ঠ দপ্তর থেকে শীঘ্রই মেরামত করে দেওয়া হয়।তাই বিধায়ক ইদ্রিশ আলি এবারও উলুবেড়িয়া পূর্ব কেন্দ্রের বাউড়িয়া চেঙ্গাইল সহ উলুবেড়িয়া জেটি ঘাট থেকে শুরু করে সতমুখী শ্মশান ও আসে পাশের নদীর বাঁধ গুলি একটু জরুরি নজরদারি করার জন্য জানান সংশ্লিষ্ট দপ্তরে।




সাথে উপস্থিত ছিলেন হাওড়া গ্রামীন শিক্ষাসেলের সভাপতি মুক্তেস দে, বিশিষ্ট নেতৃত্ব রেজাবুল সেখ ( চিতা ),সেখ জিসান আহমেদ,হাবিবুর রহমান,রাজকুমার বসু প্রমুখ।

0/Post a Comment/Comments

Previous Post Next Post
Contact for advertising : 9831738670