হুল দিবস উপলক্ষে আয়োজিত রক্তদান শিবির,





মালদা-‌,

মঙ্গলবার হুল দিবস উপলক্ষ্যে সিধু কানু ক্লাবের পরিচালনায়, ভারত স্কাউটস্ অ্যান্ড গাইডস্ মালদা জেলা শাখার সহযোগিতায়,  রক্তদান শিবির ক্লাব প্রাঙ্গণে রক্তদান শিবির মালদা-‌মঙ্গলবার হুল দিবস উপলক্ষ্যে সিধু কানু ক্লাবের পরিচালনায়, ভারত স্কাউটস্ অ্যান্ড গাইডস্ মালদা জেলা শাখার সহযোগিতায়,  রক্তদান শিবির ক্লাব প্রাঙ্গণে রক্তদান শিবির অনুষ্ঠিত হয়। 



অতিথিরা সিধু কানুর ছবিতে মাল্যদান করেন ও আদিবাসীদের দ্বারা উদ্বোধনী সংগীত পরিবেশন করা হয়। এদিন ২০ জন স্বেচ্ছায় রক্তদান করেন। শিবিরে হুল দিবস ও রক্তদাতা উদ্বুদ্ধকরণের উপরে আলোচনা করেন প্রাক্তন মন্ত্রী কৃষ্ণেন্দু নারায়ন চৌধুরী, মালদা জেলা উপ মুখ্য স্বাস্থ্য আধিকারিক ডা: অমিতাভ  মন্ডল, পশ্চিমবঙ্গ আদিবাসী উন্নয়ন কোর কমিটির সদস্য চুনিয়া মুর্মু, ভারত স্কাউটস্ অ্যান্ড গাইডস্ মালদা জেলা শাখার সম্পাদক ও জেলা রক্তদান শিবির আহ্বায়ক নিরঞ্জন প্রামানিক ও অনিল কুমার সাহা,  ঝলঝলিয়া আদিবাসী ওয়েলফেয়ার অর্গানাইজেশনের সম্পাদক জনসন কিস্কু, ইংলিশ বাজার মিউনিসিপ্যালিটি কাউন্সিলর সুমনা আগারওয়ালা প্রমূখ সকলকে ধন্যবাদ জানান সিধু কানু ক্লাবের সদস্য অমিত সোরেন।



অনুষ্ঠিত হয়। অতিথিরা সিধু কানুর ছবিতে মাল্যদান করেন ও আদিবাসীদের দ্বারা উদ্বোধনী সংগীত পরিবেশন করা হয়। এদিন ২০ জন স্বেচ্ছায় রক্তদান করেন। শিবিরে হুল দিবস ও রক্তদাতা উদ্বুদ্ধকরণের উপরে আলোচনা করেন প্রাক্তন মন্ত্রী কৃষ্ণেন্দু নারায়ন চৌধুরী, মালদা জেলা উপ মুখ্য স্বাস্থ্য আধিকারিক ডা: অমিতাভ  মন্ডল, পশ্চিমবঙ্গ আদিবাসী উন্নয়ন কোর কমিটির সদস্য চুনিয়া মুর্মু, ভারত স্কাউটস্ অ্যান্ড গাইডস্ মালদা জেলা শাখার সম্পাদক ও জেলা রক্তদান শিবির আহ্বায়ক নিরঞ্জন প্রামানিক ও অনিল কুমার সাহা,  ঝলঝলিয়া আদিবাসী ওয়েলফেয়ার অর্গানাইজেশনের সম্পাদক জনসন কিস্কু, ইংলিশ বাজার মিউনিসিপ্যালিটি কাউন্সিলর সুমনা আগারওয়ালা প্রমূখ সকলকে ধন্যবাদ জানান সিধু কানু ক্লাবের সদস্য অমিত সোরেন।

0/Post a Comment/Comments

Previous Post Next Post
Contact for advertising : 9831738670