‌মোথবাড়ি নয়াবাজার উচ্চ বিদ্যালয়ে মুক্তমঞ্চের শিলান্যাস করা হল শুক্রবার





মালদা-‌

মোথবাড়ি নয়াবাজার উচ্চ বিদ্যালয়ে মুক্তমঞ্চের শিলান্যাস করা হল শুক্রবার। বিধায়ক সাবিনা ইয়াসমিনের হাত ধরে কাজ কাজের সূচনা হল। খুশি স্কুল কর্তৃপক্ষ-‌সহ এলাকার মানুষ। কালিয়াচক-‌২ ব্লকের পঞ্চানন্দপুর-‌১ গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত নয়াবাজার হাই স্কুল। বিদ্যালয়ে কোনও মুক্তমঞ্চ ছিল না এতদিন। শ্রেণিকক্ষে কোনও রকমে অনুষ্ঠান পালন করতে হত। তাতে বিদ্যালয়ের পড়ুয়াদের সবাইকে সেখানে জায়গা দেওয়া যেত না। কিংবা অন্য কোথাও অনুষ্ঠান করা হলে পড়ুয়াদের দাঁড়ানোর জায়গা নেই। ফলে সংশ্লিষ্ট পঞ্চায়েতকে বারবার জানানো হয় বিষয়টি। 

স্থানীয় বিধায়ককেও জানানো হয়। অবশেষে বিধায়ক তহবিলের ৮ লক্ষ টাকার কাজের অনুমোদন পাওয়া গেছে। অনুমোদন পাওয়ার পরই এদিন থেকে শুরু হয়ে গেল কাজ। বিধয়ক সাবিনা ইয়াসমিন বলেন,‘‌বিদ্যালয়ে একটি মুক্তমঞ্চ করার ব্যাপারে আমাকে স্কুল কর্তৃপক্ষ থেকে স্থানীয়রা জানিয়েছিলেন। 

আমি তখন থেকে কাজে লেগে পড়ি। অবশেষে টাকার অনুমোদন পাওয়া গেছে। এখন সুষ্ঠুভাবে কাজটা শেষ হলে আরও আনন্দ পাবো তখন।’‌ এলাকার এক শিক্ষক আব্দুল জাব্বার বলেন,‘‌স্কুলে যে কোনও অনুষ্ঠান হলে সমস্যায় পড়তে হয় স্কুল কর্তৃপক্ষকে। 

এলাকার মানুষকেও বিষয়টি জানানো হয়। খুব ভাল করলেন বিধয়ক। আমরা চাই, তিনি আরও বেশি বেশি করা করুন।’‌

0/Post a Comment/Comments

Previous Post Next Post
Contact for advertising : 9831738670