বীরভূম জেলার খয়রাশোল ব্লক তৃণমূল কংগ্রেস কমিটির বুথ ভিত্তিক কর্মী সম্মেলন




সেখ ওলি মহম্মদ, খয়রাশোল, বীরভূম, পশ্চিমবঙ্গ 

আগামী বিধানসভা ভোটের দামামা বাজতে না বাজতেই তৃণমূল কংগ্রেস কর্মীদের মনোবল চাঙ্গা করতে মাঠে নেমে পড়লেন পশ্চিমবঙ্গের বীরভূম জেলা তৃনমূল নেতৃত্ব। আজ বীরভূম জেলার খয়রাশোল ব্লকের দশটি পঞ্চায়েত এলাকার বুথ স্তরীয় তৃনমূল কর্মী ও পঞ্চায়েত প্রধান সহ অন্যান্য সদস্যদের নিয়ে খয়রাশোল ইরিগেশন কলোনীর মাঠে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীরভূম জেলা তৃনমূল সভাপতি অনুব্রত মণ্ডল। 



এছাড়াও উপস্থিত ছিলেন জেলা পরিষদ মেন্টর অভিজিৎ সিংহ, বোলপুর লোকসভা কেন্দ্রের সাংসদ অসিত মাল, দুবরাজপুর বিধানসভা কেন্দ্রের বিধায়ক নরেশ চন্দ্র বাউরী, খয়রাশোল ব্লক তৃণমূল দলের পর্যবেক্ষক বিকাশ রায়চৌধুরী, সহ-পর্যবেক্ষক অরুন চক্রবর্তী প্রমুখ নেতৃবৃন্দ। দলীয় কোন্দল মিটিয়ে কাঁধে কাঁধ রেখে আগামী নির্বাচনকে পাখির চোখ করে এগিয়ে যাওয়ার পরামর্শ দেন অনুব্রত মণ্ডল। আবাস যোজনা, ১০০ দিনের কাজের টাকা তোলার অভিযোগে অভিযুক্ত হলে দল সঙ্গে সঙ্গে তার বিরুদ্ধে ব্যবস্থা নেবে বলে কর্মীদের সতর্কবার্তা দেন অনুব্রত মণ্ডল। এছাড়া ও বিজেপির পক্ষপাতমূলক আচরণ নিয়ে ক্ষোভ উগরে দেন।

0/Post a Comment/Comments

AB Banga News-এ খবর বা বিজ্ঞাপন দেওয়ার জন্য যোগাযোগ করুনঃ 9831738670 / 7003693038, অথবা E-mail করুনঃ banganews41@gmail.com