শহীদ রাজেশ ওরাং-এর স্মরনে রক্তদান শিবির বীরভূমের বেড়গ্রাম পল্লী সেবানিকেতন বিদ্যালয়ে





সেখ ওলি মহম্মদ,বীরভূম,


বীরভূম জেলার মহম্মদবাজার ব্লকের ভুতুরা পঞ্চায়েতের বেলঘরিয়া গ্রামের বাসিন্দা শহীদ রাজেশ ওরাং-এর স্মৃতি বিজড়িত পাঁড়ুই থানার বেড়গ্রাম পল্লী সেবানিকেতন। সম্প্রতি ভারত-চীন সীমান্তে দেশ রক্ষার স্বার্থে প্রান দিয়েছেন এই সেবানিকেতনেরই ছাত্র রাজেশ। আজ ২৬ জুন শহীদ রাজেশের স্মৃতিতে উক্ত বিদ্যালয়ে তার প্রতি শ্রদ্ধা জানিয়ে রক্তদান শিবিরের আয়োজন করা হয়। এদিন উপস্থিত ছিলেন বীরভূম ভলেন্টারি ব্লাড ডোনার্স অ্যাসোসিয়েশনের সম্পাদক নুরুল হক, রাজ্য সম্পাদক কবি ঘোষ, সহ-সম্পাদক রাজেশ পালিত ও বীরভূম ডিস্ট্রিক লিগ্যাল সার্ভিসেস অথরিটির আইনী সহায়ক মহিউদ্দীন আহমেদ সহ অন্যান্যরা। 



এই বিদ্যালয়ের শিক্ষিকা - সমাজকর্মী তথা রাজেশের মাতৃতুল্যা প্রতিভা গাঙ্গুলী বলেন, এই দিনটি আমরা আমাদের অন্তরের অপরিসীম শ্রদ্ধা দিয়েই পালন করছি। আমাদের পুত্র-সম প্রাক্তন ছাত্র তথা বীর শহীদ রাজেশ ওরাং নিয়মিত ব্লাড ডোনার ছিল। একাধিক রক্তদান শিবিরে সে রক্ত দিতো।  তার প্রতি শ্রদ্ধা জ্ঞাপনের জন্য এই রক্তদান শিবির। রাজেশ আমাদের ভালোবাসা- স্নেহ ও আবেগের মধ্যেই  মিশে আছে। বিদ্যালয়ের প্রধান শিক্ষক মলয় মন্ডল প্রাক্তন ছাত্র শহীদ রাজেশ ওরাং এবং আরো শহীদদের প্রতি শ্রদ্ধা জানান।

0/Post a Comment/Comments

AB Banga News-এ খবর বা বিজ্ঞাপন দেওয়ার জন্য যোগাযোগ করুনঃ 9831738670 / 7003693038, অথবা E-mail করুনঃ banganews41@gmail.com