বাইক ও লরির মুখোমুখি সংঘর্ষে মৃত হলো এক জখম এক।





বাবাই সূত্রধর হরিরামপুর দক্ষিণ দিনাজপুর;



মোটর বাইক ও লরির মুখোমুখি সংঘর্ষে মৃত হলো এক ব্যক্তির, আহত হয়েছেন আরো একজন।চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে বুধবার বিকালে দক্ষিণ দিনাজপুর জেলার হরিরামপুর থানার ধুমসা দিঘি এলাকার  জাতীয়  সড়ক এর উপর।এদিন মোটর বাইকটি হেমতাবাদের দিক থেকে হরিরামপুর এর দিকে আসার সময় একটি লরির সঙ্গে মুখোমুখি সংঘর্ষের জেরে ঘটনার স্থলেই মৃত্যু হয় একজনের বলে এলাকাবাসী সূত্রে খবর।ঘটনার খবর পেয়েই ঘটনার স্থলে পুলিশ গিয়ে আহত ব্যাক্তিদের হাসপাতালে পাঠানোর পাশাপাশি ঘাতক লরিটি থানায় নিয়ে এসে জাতীয় সড়কের উপর   বেশ কিছুক্ষন থাকা যানজট মুক্ত করে পুরো ঘটনার তদন্ত শুরু করেছে হরিরামপুর থানার পুলিশ।



           পুলিশ সূত্রে খবর,মোটর বাইকের পিছনে থাকা  মৃত ওই ব্যক্তির নাম খশি মদ্দিন সরকার (৫৫) । বাড়ি হরিরামপুর থানা মোল্লাহাট দিঘি  পাড়া এলাকায় । সূত্রে আরো জানা গিয়েছে,এদিন মোটর বাইকে চেপে খশি মদ্দিন সরকার সহ এক যুবক হেমতাবাদের  থেকে হরিরামপুর এর দিকে আসার সময় ধুমসা দিঘি এলাকায় বুনিয়াদপুর থেকে আসা এক লরির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।ঘটনার স্থলেই মোটর বাইকের পিছনে থাকা খশি মদ্দিন সরকার নামে এক ব্যক্তির মৃত্যু হয়, আহত হয় মোটর বাইক চালক বলে এলাকাবাসী সূত্রে খবর।ঘটনাটি নজরে আসতেই ভিড় জমে যায় এলাকায়
সৃষ্টি হয় যানজটের। ঘটনার খবর পেয়ে তড়িঘড়ি ঘটনার স্থলে পুলিশ গিয়ে আহত ব্যাক্তিদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে পাঠায় পরে চিকিৎসকেরা একজনকে মৃত বলে ঘোষণা।অন্যদিকে ঘাতক লরিটি কে থানায় নিয়ে আসার পাশাপাশি ওই জাতীয় সড়কের উপর বেশ কিছুক্ষন ধরে থাকা যানজট মুক্ত করে পরিস্থিতি স্বাভাবিক করা হয়।


এবিষয়ে দুই গ্রামবাসী জানিয়েছেন,বাইক ও লরির মুখোমুখি সংঘর্ষে ঘটনার স্থলেই একজনের মৃত্যু হয়।আহত  হয়েছেন আরো একজন।আমরা ঘটনাটি দেখার সঙ্গে সঙ্গে থানায় জানিয়েছিলাম পুলিশ এসে পরিস্থিতি স্বাভাবিক করেছেন।
এদিন ঘাতক লরিটি আটক করে পুরো ঘটনার তদন্ত শুরু করেছে হরিরামপুর থানার পুলিশ।

0/Post a Comment/Comments

Previous Post Next Post
Contact for advertising : 9831738670