হাওড়ার বিভিন্ন জায়গায় খাদ্যসামগ্রী বিতরণ,




নিজস্ব সংবাদদাতা, হাওড়া: 


 হাওড়া সাবওয়ে হকার সমিতির পক্ষথেকে হাওড়া বাস স্ট্যান্ড এলাকায়  ফুটপাতে থাকা মানুষদের কে খাদ্য বিতরণ করেন হাওড়া সাবওয়ে  হকার সমিতির সদস্যরা।

  এই অনুষ্ঠানের প্রধান উদ্যোক্তা টিংকু সোনকারের উদ্যোগে এলাকায় থাকা ফুটপাতের মানুষদেরকে প্রায় প্রত্যেক দিন খাদ্য বিতরণ করা হচ্ছে  ।খাদ্য তালিকায় থাকে কখনো ডিম ভাত ,  কখনো আবার নিরামিষ খাবার  ।




তিনি জানান লকডাউন  যতদিন চলবে ততদিন তিনি  অসহায় ব্যক্তিদের পাশে দাঁড়াবেন।অপরদিকে  হাওড়ার আন্দুলে মাসিলা গ্রাম পঞ্চায়েত অঞ্চল প্রধান  গ্রামের  মানুষকে 100 দিনের কাজ দেয়ার জন্য আশ্বস্ত করলেন এবং গ্রামের দরিদ্র মানুষের হাতে খাদ্য সামগ্রী তুলে দিলেন ।

 তিনি জানান  চতুর্থ দফার লকডাউন যতদিন চলবে ততদিন আমরা গ্রামবাসীর পাশে থাকবো। গ্রামের কোনো মানুষ যেন  অসুবিধায়  না পারেন   সে ব্যাপারে আমাদের পঞ্চায়েতের তরফ থেকে সমস্ত কর্মীরা  নজর রাখবেন।পাশাপাশি 
হাওড়ার দাসনগরের  বালিটিকুরী  ব্রাহ্মণপাড়ায় মুখার্জী বাড়ির পক্ষ থেকে পাড়ার দুঃস্থ মানুষদের কিছু দান সামগ্রী দেওয়া হলো।
AB Banga News-এ খবর বা বিজ্ঞাপন দেওয়ার জন্য যোগাযোগ করুনঃ 9831738670 / 7003693038, অথবা E-mail করুনঃ banganews41@gmail.com