আন্তর্জাতিক নার্স দিবসে পুষ্পস্তবক ও মিষ্টি মুখ করিয়ে নার্সদের সন্মান জানালো হল পুলিশ প্রশাসনের তরফে।




বাবাই সূত্রধর,দক্ষিণ দিনাজপুর,১২মে;

আন্তর্জাতিক নার্স দিবসে পুষ্পস্তবক ও মিষ্টি মুখ করিয়ে নার্সদের সন্মান জানালো হল পুলিশ প্রশাসনের তরফে।

মঙ্গলবার দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর থানার তরফে হাসপাতালে কর্মরত নার্সদের পুষ্পস্তবক ও মিষ্টি মুখ করান থানার আইসি পূর্ণেন্দু কুমার কুন্ডু সহ অন্যান্য অফিসাররা।এমন সময়েও সন্মান পেয়ে খুশি নার্সেরা।
         চারিদিকে চলছে করোনা আতঙ্ক।তারই মাঝে যেভাবে পুলিশ প্রশাসন থেকে শুরু করে স্বাস্থ্য দপ্তর  মানুষকে সচেতন করার পাশাপাশি, করোনা যুদ্ধে লড়ছে তা বলার অবকাশ থাকে না।১২ই মে অর্থাৎ বিশ্ব আন্তর্জাতিক নার্সিং ডে, আর এই দিনটিতে নার্সদের  প্রতি সম্মান জ্ঞাপন এর পাশাপাশি তাদের কাজের আরো উৎসাহ দিতে মঙ্গলবার গঙ্গারামপুর থানার পক্ষ থেকে  হাসপাতালে গিয়ে নার্সদের সম্মান জানানো হয়।

 এদিন হাসপাতালে কর্মরত নারীদের পুষ্পস্তবক দিয়ে মিষ্টিমুখ করিয়ে তাদের সম্মান জানান গঙ্গারামপুর থানার আইসি পূর্ণেন্দু কুমার কুন্ডু, এছাড়াও সেখানে উপস্থিত ছিলেন থানার সাব-ইন্সপেক্টর গৌরব হাঁসদা, প্রদীপ বর্মন সহ হাসপাতালে আরো অন্যান্য নার্সেরা।
এ বিষয়ে গঙ্গারামপুর থানার আইসি পূর্ণেন্দু কুমার কুন্ডু জানিয়েছে, নার্সিং ডে তে নার্সদের প্রতি সম্মান জানানো ও তাদের কাজকে আরও উৎসাহ দিতে গঙ্গারামপুর থানার তরফে তাদের হাতে পুষ্পস্তবক ও মিষ্টিমুখ করানো হলো।
এ বিষয়ে হাসপাতালের কর্মরত নার্স দিপালী সরকার জানিয়েছেন, চারদিকে এমন করোনা আতঙ্কের মধ্যেও থানার আইসি নার্সিং ডে তে যে ভাবে আমাদের সম্মান জানালো তাতে আমরা খুব খুশি ,এবং আমরা অনেকাংশেই কাজ করতে আরও উৎসাহ পেলাম।

0/Post a Comment/Comments