প্রধানমন্ত্রীর দপ্তরে দাবি পেশ করলেন ফরোয়ার্ড ব্লকের পক্ষে,




নিজস্ব প্রতিবেদক, উলুবেড়িয়া,হাওড়া,

পৃথিবী তথা দেশ করোনা ভাইরাসে আক্রান্ত , এই পরিস্থিতির মোকাবিলায় গতকাল সারা রাজ্য জুড়ে সারা ভারত ফরওয়ার্ড ব্লক প্রধানমন্ত্রীর কাছে বিভিন্ন কেন্দ্রীয় সরকারি অফিসের মাধ্যমে স্মারকলিপি পেশ করে । 

উলুবেড়িয়াতেও সেই কর্মসূচী নেওয়া হয় ফরওয়ার্ড ব্লকের উলুবেড়িয়া দক্ষিণ লোকাল কমিটির পক্ষ থেকে ।

 পরিযায়ী শ্রমিকদের নিখরচায় ঘরে ফেরানো, রেশনে বন্টনে স্বচ্ছতা, বেসরকারি স্কুলে লকডাউনের সময় বেতন প্রত্যাহার,শিক্ষা ঋণ মুকুব, জিডিপি-১০ শতাংশ করোনা রিলিফ প্যাকেজ,প্রতি জেলায় করোনা টেস্টের ব্যবস্থা সহ বেশ কয়েকদফা দাবীতে নরেন্দ্র মোদীর কাছে এই স্মারকলিপি পাঠানো হয় উলুবেড়িয়া রেলওয়ে স্টেশন মাস্টারের মাধ্যমে।




 এই কর্মসুচীতে উপস্থিত , ফরওয়ার্ড ব্লকের হাওড়া জেলা সম্পাদকমন্ডলী সদস্য মতিয়ার রহমান, ছিলেন উলুবেড়িয়া দক্ষিণ লোকাল কমিটির সম্পাদক জামিউস শরিয়ত মল্লিক, জহিরুল মল্লিক প্রমুখ নেতৃবৃন্দ । 

জামিউস বাবু বলেন, এই পরিস্থিতিতে কেন্দ্রীয় সরকার জনগণের জন্যে কি পরিকল্পনা নিয়েছে তা জনগণের কাছে পরিষ্কার নয়, তাই দেশবাসীর জীবন জীবিকার স্বার্থে , বিশেষত দিন আনা দিন খাওয়া মানুষের জন্যে দলের পক্ষ ঠেকে প্রধানমন্ত্রীর কাছে স্মারকলিপি পেশ করা হয়, আশা করছি ভয়ঙ্কর এই পরিস্থিতিতে প্রধানমন্ত্রী দাবিগুলো বিবেচনা করে উপযুক্ত ব্যবস্থা গ্রহণ করবেন। '



0/Post a Comment/Comments